আমার অণ্ডকোষ অনেকদিন ধরে ব্যাথা, মাঝে মাঝে লিঙ্গে ও ব্যাথা করতো এবং লিঙ্গ উত্থান হচ্ছে না। অনেক বছর ধরেই হস্তমৈত্থনের অভ্যাস ছিল । লিঙ্গ উত্থিত হলে ও বেশ নরম এবং রগ গুলা অনেক ঢিলা হয়ে গেছে। যৌনতার আগ্রহ ও অনেক ককমে গেছে।গত সপ্তাহে নাম করা এক ইউরোলোজিস্টের কাছে গেছি, সব বুঝিয়ে বললাম, উনি বললো এগুলা কোন সমস্যা না।x-ray, ultrasonography , মূত্র, রক্ত পরীক্ষা সহ অনেক পরীক্ষা করালো। দেখে pregaba -75, amilin-10, ও neogloxin 500 ১৫ দিন খেতে বললো। কোন যৌন ডাক্তার দেখানোর দরকার আছে কিনা জিজ্ঞাস করলে দরকার নাই বললো। বিয়ে করতে সমস্যা হবে কিনা জিজ্ঞেস করলে উনি বললেন কোন সমস্যা নাই। কিন্তু উত্থানজনিত সমস্যার জন্য বিয়ে করতে সাহস পাচ্ছি না। এখন আমি কি করতে পারি? এক্ষেত্রে হোমিওপ্যাথি বা হামদর্দ এর চিকিৎসা নিলে কোন সাইড ইফেক্ট হবে কিনা? কোনটা নিলে ভালো হয়। একজন অভিজ্ঞ ডাক্তার সাজেস্ট করবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

আপনাকে ডাক্তার ব্যথা কমার এবং

চিন্তা মুক্ত থাকার ঔষধ দিয়েছেন।


আসলে আমিও বুঝতেছি আপনি বেশি

টেনশন করতেছেন।


ডাক্তার টেনশন মুক্ত থাকার ঔষধ দেওয়ার

কারণ  লিঙ্গ উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে।

লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। 

বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার

জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক

শক্তির উপর নির্ভর করে।


আপনি ঔ ঔষধ গুলো খেয়ে দেখুন, কোন

উন্নতি না হলে হামদর্দের সেবা কেন্দ্রে

যোগাযোগ করতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হোমিও "এগনাস ক্যাসটাস ২০০(Agnus castus 200)" সকাল ও সন্ধ্য দৈনিক ২ বার খালি পেটে ৫-৭ টি বড়ি এবং চায়না সিরাপ ২ চা চামচ করে আহারের পর খাবেন ২-৩ বার হোমিও ডাক্তারের পরামর্শ অনুযায়ী খাবেন | ঔষুধ খাওয়া অবস্হায় টক,বাসি খাবার, প্রভৃতি খাওয়া যাবে না | বিঃদ্রঃ চায়না সিরাপ না খেলেও চলবে | তবে চায়না সিরাপ টি খেলে উপকার টা একটু বেশি পাবেন |

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ