আমার চোখ একটু ভিতরে ঢুকে গিয়েছে।এবং পিঠের দিকে হাড্ডি বাহির হয়েছে,মনে হয় বাকা হয়ে গেছি।তাই পিছন দিকটা বিশ্রী লাগে।উভয় সমস্যা থেকে উত্তরণের উপায় কি???? এমন অবস্থা কেন হয়???
শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

এর বিভিন্ন কারন থাকতে পারে : 

১. আপনি অপুষ্টিতে ভুগছেন । 

২. সময়মত খাবার খাচ্ছেন না । 

৩. যতটুকু ঘুমানোর দরকার, ততটুকু ঘুমাচ্ছেন না । 

৪. ধূমপান করেন । 

৪. অযথা চিন্তা করেন । 

৫. অতিরিক্ত হস্থমৈথুন করেন । 

যদি উপরিক্ত কারনগুলো হয়ে থাকে তো সেগুলো পরিহার করুন । 

> সর্বদা চিন্তামুক্ত থাকুন । যদি ধুমপান করে থাকেন তো সেটা পরিহার করুন । পর্যাপ্ত বিশ্রাম নিন আর ঠিকমতো ঘুমান, আর স্বাস্থের প্রতি লক্ষ্য রাখুন এবং খাওয়া-দাওয়া ঠিক মত করুন । আপনি আমিষ জাতীয় খাবার; যেমনঃ মাছ, মাংস, ডিম, দুধ বেশী করে খাবেন

আপনি সিরাপ সিনকারা খেতে পারেন

একটানা 6 সপ্তাহ।

6 চা চামুচ করে দিন দুইবার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

চোখ ধীরে ধীরে ভিতরের দিকে বসে যাওয়ার অনেকগুলো কারণ রয়েছে। এমন হতে পারে আপনি কোনো পারিবারিক সমস্যায় আছেন যা থেকে প্রচুর টেনশন করছেন, অথবা আপনার রাতে ঘুম হচ্ছে না, ঠিকমত খাবার খাচ্ছেন না ইত্যাদি নানা কারণে আপনার এই সমস্যাটি হচ্ছে। এর সমাধানে আপনি প্রথমে নির্দিষ্ট করে নিন আপনার কী কারণে এই সমস্যাটি হচ্ছে। আপনি যদি পারিবারিক কোনো দুশ্চিন্তায় থেকে থাকেন তা থেকে মুক্ত হবার চেষ্টা করুন, রাতে ঘুম না হলে ডাক্তারের শরণাপন্ন হোন, খাবারের কোনো সমস্যা হলে তা পূরণ করার চেষ্টা করুন। এছাড়াও আপনি প্রাকৃতিক কিছু উপাদান দিয়ে তার বিশেষ যত্ন নিতে পারেন। যেমন শসা, আলু ইত্যাদির ব্যবহার আপনার চোখের কালো দাগ দূর করতে সহায়তা করবে। এছাড়া আপনি যদি কোনো প্রোডাক্ট ব্যবহার করতে চান তাহলে ফ্ললেস বাই সোনিয়ার আই অ্যাপি ব্ল্যাঙ্ক অ্যাপ্লাই করতে পারেন। তবে আমি বলব প্রাকৃতিক উপাদান দেরিতে হলেও অনেক ভালো কাজে দেবে। এক্ষেত্রে আপনি ফরএভার অ্যালোরি আই ব্যবহার করতে পারেন যা প্রাকৃতিক গুণাগুণসম্পন্ন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ