আমার মোবাইলে মেমোরি কার্ডে পাসওয়ার্ড দেওয়া হয়েছে।   পাসওয়র্ড ভূলে যাওয়ায় তা আনলক করকে পারছিনা।

মেমোরির ফাইলগুলো শো করছেনা।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি রিষ্টার দিতে পারেন। যদি রিষ্টার পাসওয়ার্ড না মনে থাকে। 0000 অথবা 1234 দিন যদি কাজ না করে। কাষ্টমার সাভির্স অথবা সার্ভেসিং সেন্টারে যেয়ে ফোনটিকে ফ্লাস দিন। ঠিক হয়ে যাবে।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
পদ্ধতি ১:
প্রথমেই আপনার মোবাইল থেকে মেমোরী কার্ড খুলে PC তে মেমোরী কার্ড রিডার এর সাথে সংযুক্ত করুন। দেখবেন কিছুক্ষন পর আপনার মেমোরী কার্ড Auto Play হবে। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে, কম্পিউটারে যদি অটো প্লে অফ থাকে তো অটো প্লে অন করে নিন। একটু পরে একটা মেনু Open হবে। এইখান থেকে “Open folders to view files”  এ ক্লিক করুন। এখন দেখবেন system নামে একটি ফোল্ডার আছে। এই ফোল্ডার ডাবল ক্লিক করে অন করুন। কেননা এই সিস্টেম ফোল্ডারেই আপনার Password সেভ হয়ে আছে।
এই ফোল্ডারে “MMCSTORE” এই ফাইলটি খুজে বের করুন। হতে পারে সেম নামে নাও থাকে পারে। এমনও হতে পারে “MMCSTORE” নামের আগে বা পিছে কোন word থাকতে পারে। কিন্তু সেটা ফ্যাক্ট না। আপনি শুধু এই “MMCSTORE” খুজে বের করবেন। এখন আপনাকে যা করতে হবে তা হলো এই ফাইলটি ডাবল ক্লিক করে Note Pad আকারে অন করতে হবে। এই ফাইলের মধ্যেই আপনার মেমেরাী কার্ডের Password সেভ হয়ে আছে। এইবার এই Password দিয়ে আপনি আপনার মেমোরী কার্ডের Password খুব সহজেই খুলতে পারবেন।
পদ্ধতি ২:
প্রথমেই এই লিঙ্ক থেকে Fexplorerফাইলটি ডাউনলোড করে নিন আপনার মোবাইলে।  এপসটি ইনস্টল করে নিন আপনার মোবাইলে। এইবার আপনার মোবাইলে Sd card insert করেন। আপনাকে মনে রাখতে হবে, এই অবস্থায় কখনোই আপনার ফোনের Default Browser থেকে মেমোরী কার্ডে ঢোকা যাবেনা। এরপর Fexplorer Run করুন এবং C:\system location এ যান। এইখানে আপনি mmcstore নামে এ্কটি ফাইল দেখতে পারবেন। এইবার এই ফাইলটি Re-name করুন, যেমন mmcstore.txt
এরপর এই ফাইলটি আপনার কম্পিউটারে কপি করে নিন। ফাইলটি অন করুন। দেখবেন, আপনার হাড়িয়ে যাওয়া Password ওই ফাইলের মধ্যে আছে। এইবার এই Password দিয়ে আপনি আপনার মেমোরী কার্ডের Password খুব সহজেই খুলতে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ