আমি হস্তমৈথুন করি না। উত্তেজক ভিডিও দেখি আর পেনিসে চাপ দি। যখন পাত হয় তখন ছেড়ে দি। এটা সপ্তাহে ২-৩ বার করি। কন্ট্রোল করতে পারি না।এর জন্য আমি একদম শুকিয়ে যাচ্ছি। আমি কি করব? কিভাবে এটা ছাড়ব, কিছুতেই পারছি না। দয়া করে জানান
শেয়ার করুন বন্ধুর সাথে
Jewel Rana

Call

একমাত্র স্ত্রী সহবাস করা ব্যতীত আপনি যেভাবেই বীর্য আউট করেন না কেন তাতেই আপনার শারীরিক ক্ষতি হবে। সুতরাং মহামুল্যবান বীর্য অযথা আউট করা থেকে বিরত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Arefinrand1

Call
শরীয়তের বিধান মতে তো কাজটা নাজায়েজ।  কারণ যৌন চিন্তা করা, ভাবা ইচ্ছাকৃত এটা নাজায়েয ৷ বাকী  হস্তমৈথুনের মতো না হলে ও এটা ক্ষতিকর ৷ আপনাকে ধীরে ধীরে অসুস্থ একজন মানুষে পরিণত করবে ৷ খারাপ ভিডিও দেখা বর্জন করুন ৷ ভেবে দেখুন এই অশ্লীল ভিডিও দেখার পর থেকে নারী দেখলেই একটা ভোগের মাংসপিন্ড মনে হয় ৷ অথচ নারী তো সম্মানের পাত্রী  ও ৷
আর পেনিসে চাপ দেওয়ার কারণে সেটা বাঁকা হয়ে যেতে পারে ৷ 
অন্যকাজে নিজেকে লিপ্ত করুন ৷
প্রয়োজনে গেমস্ খেলুন ৷ বন্ধুদের সাথে তাবলীগে চলে যান ৷ গ্যারান্টি দিতে পারি আপনার সব ঠিক হয়ে যাবে!!! 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি হস্তমৈথুন করেন না বুঝলাম। কিন্তু পর্ণ মুভি দেখে লিঙ্গের ওপরে হাতের সাহায্যে প্রেসার দিয়ে বির্য বের করেন। এটাই বা হস্তমৈথুনের কম কি হলো! তা ছাড়া আপনি এই কাজটা সপ্তাহে ২-৩ বারের মতো এই কাজ করেন। এটা করা আর হস্তমৈথুন করা সমান কথা।  

আপনি কখনো আর হস্তমৈথুন বা এরকম যঘন্য কাজ করবেন না। হস্তমৈথুনের ফেলে আপনার শারিরিক ও মানষিক দিক গুলো পরিবর্তন এনে দেয়। যার ভোগান্তি ভুগতে হয় বাকি জীবন গুলোতে। আর ইসলামের দিক থেকে হস্তমৈথুন হলো কবিরা গুনাহ্, তাই এটি থেকে সর্বদা দূরে থাকুন। 

এখন থেকে নিয়মিত পুষ্টিকর, শর্করা, আমিষ, ভিটামিন ও ক্যালসিয়াম যুক্ত খাবার খান। প্রচুর পরিমানে পানি পান করুন। নিয়মিত ব্যাম করুন। 

হস্তমৈথুন ছাড়ার টিপস :

কোন কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বাথরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উত্তেজিত থাকেন, বা হঠাৎ কোনও সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে সঙ্গে সঙ্গে কোনও শারীরিক পরিশ্রমের কাজে লাগে যান। যেমন ডন বৈঠক বা অন্য কোনও ব্যায়াম করতে পারেন। যতক্ষণ না শরীর ক্লান্ত হয়ে যায়, অর্থাৎ হস্তমৈথুন করার মত আর শক্তি না থাকে, ততক্ষণ পর্যন্ত সেই কাজ বা ব্যায়াম করুন। গোসল করার সময় এমন ইচ্ছে জাগলে শুধু ঠাণ্ডা পানি ব্যবহার করুন এবং দ্রুত বাথরুম থেকে বেরিয়ে আসুন। যতটা সম্ভব নিজেকে কাজে ব্যস্ত রাখুন। ধৈর্য ধরতে হবে। একদিনেই নেশা থেকে মুক্তি পাবেন, এমন হবে না। একাগ্রতা থাকলে ধীরে ধীরে যে কোন নেশা থেকেই বের হয়ে আসা যায়। মাঝে মাঝে ভুল হয়ে যাবে। তখন হতাশ হয়ে সব ছেড়ে দেবেন না। চেষ্টা করে যান।

হস্তমৈথুনে চরমভাবে এডিক্টেড হলে কখনোই একা থাকবেন না, ঘরে সময় কম কাটাবেন, বাইরে বেশি সময় কাটাবেন। জগিং করতে পারেন, সাইকেল নিয়ে ঘুরে আসতে পারেন। ছাত্র হলে ক্লাসমেটদের সাথে একসাথে পড়াশুনা করতে পারেন। লাইব্রেরি বা কফি শপে গিয়ে সময় কাটাতে পারেন। সন্ধ্যার সময়ই ঘুমিয়ে পড়বেন না। কিছু করার না থাকলে মুভি দেখুন বা বই পড়ুন। ভিডিও গেম খেলতে পারেন। এটাও হস্তমৈথুনের কথা ভুলিয়ে দেবে। সেক্সুয়াল ব্যাপারগুলো একেবারেই এড়িয়ে চলবেন। এধরনের কোনও শব্দ বা মন্তব্য শুনবেন না। ছোট ছোট টার্গেট সেট করুন। ধরুন প্রথম টার্গেট টানা দুইদিন হস্তমৈথুন করবেন না। দুইদিন না করে পারলে ধীরে ধীরে সময় বাড়াবেন।যখন তখন বিছানায় যাবেন না। কোথাও বসলে অন্যদের সঙ্গ নিয়ে বসুন।বন্ধুবান্ধব ও পরিবারের সবার সাথে বেশি সময় কাটান।

ধ্যান বা মেডিটেশন করতে পারেন। যোগ ব্যায়াম করতে পারেন। ফোনসেক্স এড়িয়ে চলুন, বিকেলের পরে উত্তেজক ও গুরুপাক খাবার খাবেন না।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ