আমি ২০০৪ সালে বিবাহ করি । কিন্তু আজো আমি যোন মিলনে তৃপ্তি পাইনি। বর্তমানে আমার বয়স ৪৫ । আমি তরুনী দের দেখলে উত্তেজিত হই। কলগার্লদের পছন্দ করিনা।তাই মাঝে মাঝে হাত মেরে শান্ত হই।আমার স্ত্রী মোটা ও প্রায়ই অসুস্ত থাকে। বা্চ্চাদের দেথাশুনার জন্য ব্যস্ততার জন্য আমাকে সময় দিতে পারে না। আমি এখন কি করব ? প্রায়শই হতাশায় ভুগি।২য় বিবাহ করতে ইচ্ছা করে কিন্ত অশান্তি হবে ভেবে বিরত আছি। স্ত্রী সব বুঝে কিন্ত সমাধান খোজে পায় না। অন্যসব দিক থেকে সে খুব ভাল । আমার এই সমস্যা থেকে মুক্তির উপায় বলে দিতে পারেন কেউ? আমি কৃতঞ্জ থাকব।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার স্ত্রী মোটা। তিনি কেমন মোটা? শুনুন, পুরুষরা বিছানায় মোটা সঙ্গী পছন্দ করেন। এটা একটা রিচার্সে দেখা গেছে। এখন আপনার স্ত্রীর কি রোগ? সেটা নির্মুল করুন। আর আপনার স্ত্রী জানেন যে আপনি কষ্ট পান। সেও হয়তো এই বিষয়টি নিয়ে কষ্টে আছে। খোলাখুলি তার সাথে আলাপ করুন এটা নিয়ে। সেক্স তৃপ্ততা নারীর চেয়ে বেশী পুরুষের আদায় করে নিতে হয়। আপনি আপনার স্ত্রী কে এমন ভাবে আপনার সামনে থাকতে বলেন, যাতে আপনার খুব ভালো লাগে সেক্স মাইন্ড আসে। যেভাবে থাকলে যা পরিধান করলে যে গেট আপ এ থাকলে আপনার তাকে খুব ভালো লাগবে, মানে আপনি যেভাবে চান সেভাবে তাকে থাকতে বলুন। মোটা সঙ্গী কোনই সমস্যা না ( উপরন্তু সেক্সের বেলায় মোটা বা ভালো স্বাস্থ্যবান সঙ্গীই তৃপ্ততা দিতে পারে)। আর ২য় বিয়ে এটা মাথায়ইই আনবেন না। আপনার সন্তানদের কাছে সারাজীবনের মতো পশু/ কুলাঙ্গার/দুঃশ্চরিত্র হয়ে যাবেন (কিছু মনে করবেন না)। কারন সন্তানদের মা এখনো বেচে আছে। এইরকম করে আমার দেখা জীবনেও কেউ সুখি হয় নাই। তো এগুলাই আমার পরামর্শ। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার উত্তর যেটা দেবার দিয়ে দিয়েছেন, প্রথম উত্তর দাতা তবে আমি এটুকু বলবো একজন মানুষের জীবনে সেক্সের প্রয়োজন আছে তবে সেক্সটাই জীননের সব আনন্দ নয়। আপনার স্ত্রীকে হাসি খুশি রাখুন, নতুন কোথাও বেড়াতে যান ন তুন বিছানায় দুজনে ঘুমান,  নতুন আমেজ তৈরি করুন দেখবেন সব ঠিক হয়ে যাবে। আর ভুলেও ২য় বিবাহের চিন্তা করবেন না,  তাহলে জলন্ত আগুনে পুড়তে থাকবেন বাকী জীবন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ