শেয়ার করুন বন্ধুর সাথে
222222

Call

বর্তমান সময়ের রিলেশনসিপ মানেই কী পিজিক্যাল এটা পুরাপুরি ঠিক না। বতর্মান সময়ের রিলেশনশিপের মধ্যে কিছু শ্রেনী বিভাগ লক্ষ্য করা যায়। যেমন কেউ. রিলেশনশিপ করার পর তার gf কে সুধু কিস করে। আর কেউ তার gf এর সাথে সরাসরি অবৈধ মিলনে জড়িত পড়ছে। আর কেউ তাদের সম্পর্ককে পবিত্র ভেবে তারা পরবর্তীতে বিবাহে আবদ্ধ হচ্ছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

জি না ভাই। ভালোবাসা হয় মনে মনে। শরীরে নয়। শরীরে শরীরে যে প্রেম হয় তা হচ্ছে লোভ।।কারন, শরীর পেলেই সে প্রেম চলে যায়। সবচেয়ে বড় কথা হলো,

যে ছেলে সত্যিই একটি মেয়েকে ভালোবাসবে, সে সবসময় চাবে তাকে পবিত্র রাখতে, তার সম্মান নস্ট হয় এমন কোন কাজ সে করবে না। অথচ, সেই ছেলে যদি মেয়েটার সাথে ফিজিকাল রিলেশন করে তবে মেয়াটা কি অপবিত্র হলো না? তার সম্মানে আঘাত লাগলো না? হযত মেযেটা কারো সামনে কিচ্ছু বলবে না, কিন্তু মেয়েটার মনে ঠিকই প্রশ্ন থেকে যাবে, ও কি সত্যিউ আমাকে ভালোবাসে? তখন মেয়েটার এ চিন্তার কারনে, মেয়েটা ছেলেটাকে নিয়ে দ্বিধায় ভুগবে, তখন না পারবে ছেলেটাকে ছাড়তে না পারবে রাখতে। 

একটা মেয়ে তখনই একটা ছেলেকে সবকিছু উজাড় করে দেয় যখন সে তাকে জীবনের চেয়েও বেশী ভালোবাসে।

আর একটা ছেলে তখনই একটা মেয়ের শরীর চায় যখন তার মন থেকে ভালোবাসা সম্পুর্ন চলে গিয়ে লোভ জন্মায়।

বিয়ের আগে শারীরিক সম্পর্ক হারাম।।হারাম।প্রেম মানে হয় মনের মিলন,not অবৈধ শারীরিক মিলন। ধ্বংস হোক সেসব ছেলে যারা প্রেমের নামে মেয়েদের সাথে শারীরিক সম্পর্ক করে তাকে নষ্ট করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ