আমার একটা মেয়ের সাথে একবছর ধরে রিলেশন চলছে...! আমি মেয়েটাকে মন থেকে অনেক ভালবাসি... মেয়ে টা ও আমাকে ভালবাসে... আমাদের সম্পর্ক যখন ৫-৬ মাস তখন মেয়েটার পরিবার আর আমার পরিবার জেনে যায়... মেয়েটার ফ্যামিলি আমাদের বাড়ির কাছেই থাকে, তাই আমরা আর খোলা মেলা ভাবে দেখা করতে পারি না...! আজ ১ বছরের মধ্য আমার একজন আরেক জনকে ২ দুই বার খুব কাছ থেকে দেখেছি.. আমাদের সম্পর্কের একমাএ যোগাযোগ বন্ধন SMS.. আমরা একটা সময় সারাদিনই sms এ কথা বলতাম..! কিন্তু এখন আর Sms এ কথা হয় না.. ওর ssc পরীক্ষা এগিয়ে আসছে তাই..!! আমিও ওকে বিরক্ত করি না , কারন আমি আমার ভালবাসার মানুষের ভাল করতে চাই..!! আমি এখন দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউটে, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এ চান্স পেয়ে ভর্তি হয়ে বাড়ি ছেড়ে চলে এসেছি..!! আমার অনেক ভয় হয় ও আমাকে ভূলে যাবে না তো..?? ওর সাথে তেমন যোগাযোগ ও হয় না.. আরেকটা ব্যাপারে আমার খুব ভয় হয়.. ও অনেক সুন্দরী মেয়ে কিন্তু আমি অনেক কালো..!! আমি ওর সাথে দেখা করতে ভয় পাই..!! নিজেকে অনেক অযোগ্য মনে হয়..!! মাঝে মাঝে মনে হয় , হয আমার চেয়ে কত স্মার্ট ছেলেরা ওর পিছন ঘুরে , ও যদি আমাকে ছেড়ে দেয়। আমি ওকে হারাতে চাই না.. সারাজীবন আগলে রাখতে চাই..? ভাইয়া , এখন আমি ওর থেকে অনেক দূরে.. আমি কি করতে পারি..????
শেয়ার করুন বন্ধুর সাথে

ভালবাসা মন থেকেও হয় আবার দেহ থেকেও হয়।  যে ভালবাসা দেহ দিয়ে বা চেহারা দেখে হয় সে ভালবাসা বেশিদিন টিকে থাকেনা। আর যদি মন থেকে হয় তাহলে আপনার চেহারায় কিছু যায় আসেনা। আপনি জায়গায় আছেন আপনাকে অনেক শক্ত হতে হবে এবং সাহস রাখতে হবে যে ও আপনার পাশে ছিলো এখনো আছে। তাছাড়া ওদের বা আশে পাশে কারো সাথে যোগাযোগ রাখুন ওর সম্পর্কে সব জানুন।  আর একটা কথা সন্দেহ মনে রাখবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই,ভালোবাসা হয় মন থেকে,দেহ থেকে নয় ।আপনাদের ভালোবাসা যদি সত্যি হয়,তাহলে আপনাদের মিলন হবেই ।আর আপনি যে ভয়টা পাচ্ছেন,হারানোর ভয় ।ওটা শুধুই আপনার ভুল ধারণা ।ভালোবাসা কখনো হারিয়ে যায় না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ