এ ক্ষেত্রে আগের সব ঘটনা ভুলে নতুন করে জীবন শুরু করার পরামর্শই হবে বেশি উত্তম। যেহেতু আপনি আপনার পূর্বের gf এর সাথে সম্পর্কের কথা আপনার বর্তমান gf এর কাছে বলেছেন। এতে সে অনেক কষ্ট পেয়েও যে বিষয় গুলো মেনে নিয়েছে তা বুঝাই যাচ্ছে। এমন কিছু করবেন না যা দ্বারা আপনার পূর্বের প্রেমের কথা গুলো মনে পড়ে। এছাড়া আর কোনো সাজেশন আমি পেলাম না। এটাই বেটার হবে। আর আপনার বর্তমান gf কে অনেক ভালোবাসুন যাতে সে পূর্বের সব ঘটনা গুলো ভুলে যায়।

Talk Doctor Online in Bissoy App

জি ভাই সম্ভব। এর জন্য আপনি হুড়মুড়িয়ে চিন্তায় পড়লে হবে না। কি এফ কে বুঝান। নিহের মনকে শান্ত করুন। মনে রাখবেন, নিজের মনকে যদি আপনি নিয়ন্ত্রন করতে না পারেন তবে আপনার চেয়ে দুর্দশাগ্রস্থ মানুষ দুনিয়ায় আর দুটি নেই। ভাই, আপনি যদি হাটারর আগেই চিন্তা করেন যে পড়ে যাবেন, তাহলে কি হাটতে পারবেন? পারবেন না। তাই, আপনি যদি যেকোন কাজ করার আগেই আগের চিন্তা করেন তবে আপনি সুখ শান্তি পাবেন না। ধৈর্য সহকারে জি এফ কে বুঝান।।আপনিও মনকে শান্ত করে নিজে নিজেকে বুঝান। দেখবেন সব ঠিক হয়ে যাবে আস্তে আস্তে। জি এফ কে বিশ্বাস দিনন, সময় দিন, সম্মান করুন, আপনার ব্যবহার,যত্ন,সম্মানেই দেখবেন জি এফ আপনার আগের কাহিনি ভুলে আপনাকে অনেক ভালোবাসতে শুরু করেছে।।কেননা, আপনার বিশ্বাস ভালোবাসার কাছে তখন আপনার আগের কাহিনি তারর কাছে তুচ্ছ মনে হবে। 

Talk Doctor Online in Bissoy App

আপনার এখন কিস করার দরকার নেই।ফোন এ স্বাভাবিকভাবে কথা চালিয়ে যান।যৌনমূলক কথা বলার দরকার নেই।ওকে প্রচুর টাইম দেন।আর ওকে বলুন আগের সব কিছু আমি তোমাকে বিশ্বাস করে বলেছি সুতরাং অইসব ভুলে যাও আর যত বেশী সম্ভব ওকে সময় দেন আর আপনি মন থেকে ওকে ভালবাসতে না পারলে রিলেশন রাখার ই দরকার নেই।

Talk Doctor Online in Bissoy App
Fuler Papri

Call

বিয়ের আগে প্রেম করা ভাল নয় সুতরাং পরিত্যাগ করুন । 

Talk Doctor Online in Bissoy App