মেয়েটি সাথে যখনি দেখা হয় ও আমার দিকে তাকিয়ে থাকে আমি ও ওর দিকে তাকিয়ে থাকি এটা প্রাই ২মাস চলছে আমি মনে মনে মেয়েটিকে খুব ভালবেসে ফেলেছি তাকে বলতে পারি না .আমি এক দিন মেলাই মদ খেয়ে মেয়েটির হাত ধরি মেয়েটি রেগে গিয়ে আমাই বলে এক থাপ্পর দিবো তবুও আমার দিকে ও দেখছিলো আমি ও দেখছিলাম তার পরের দিন আমি ওকে বল্লাম যে দেখ আমি কাল মদ খেয়ে ছিলাম তাই তোকে টাচ করে ফেলেছিলাম তা তুই কিছু মনে করিস না ও কিছু বলেনি কিন্তূু ও এখনো আমার দিকে তাকাই কেন ওকি এখনো রেগে আছে
শেয়ার করুন বন্ধুর সাথে

দেখুন ভাইসাব, এটা বলা খুবই মুশকিল। কখন যে মেয়েদের মন কোন দিকে পাক নেয় বোঝা বড় দায় হয়ে দারায়। তবে সাভাবিক ভাবেই আপনাকে বুঝে নিতে হবে মেয়েটি বেশি কষ্ট পেয়েছে আপনার মদ্য পানে। কারণ হিসেবে মেয়েরা ছেলেদের এই টুকিটাকি কিছু কাজ যেমন সিগারেট খাওয়া মদ্য খাওয়া ইত্যাদি পছন্দ করেনা। তবুও মেয়েটি যেহেতু এখনো আপনাকে ভালোভাবে খেয়াল করছে সেহেতু বুঝতে হবে সেও আপনাকে চরম মিস করতেছে। হয়ত আপনাদের সম্পর্কটা হয়ে যাওয়ার পর সে আপনাকে এই মদ্য খাওয়ার ব্যাপারে না করতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

মেয়েটা আপনার প্রতি রেগে থাকুক আর না থাকুক,আপনি যদি মেয়েটার রাগ ভাঙ্গানর চেষ্টা করে থাকেন তো মেয়েটার নিকট কমা চেয়ে নিতে পারেন।আর আপনি যে ভুলটা করেছেন এটা কমা চাওয়ার যোগ্যই।আপনি থাকে বলুন যে সেই দিনের ঘটনাটা করা উচিত হয়নি,রিয়েলি সেই দিনের ঘটনার জন্য দুঃখিত।মেয়েটা আপনার প্রতি রাগ যদি থেকেও যায় তাহলে সেটাও আর থাকবেনা।আর হুম এটা যদি করেন মেয়েটা আস্তে আস্তে আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ