আমি একটা মেয়েকে ভালোবাসি।অন্য একটা মেয়ের দ্বারা আমার পরিচয় গোপন রেখে তাকে ভালোবাসার কথা জানাই।সে বলেছিলো পরিচয় দিলে প্রেম করবে তানাহলে করবেনা।আমি আমার মনের কথা লিখে তাকে একটা চিঠি দেই।কিন্তু তার এক বান্ধবী খুব চালাক। যার কারনে তারা দুইজনে আমার পরিচয় বের করে ফেলে।এবং আমি চিঠিতে যা লিখেছিলাম তা দুইজনে হেলা করে পড়ে।আমার খুব খারাপ লাগছিলো। এবং আমি তাকে বলে দেই আমি তার সাথে প্রেম করবনা।এ না বলা দ্বারাও সে হাসি তামাশা করে বলেছিলো প্রেম করবনা তাহলে ডেলা ডেলা করে তাকিয়ে থাকে কেন?এত কিছুর পরও আমি মনে মনে ওকে ভালোবাসি।প্রতিদিন আমার আর ওর মাঝে চোখাচুখি হয়।কিন্তু দুরত্ব ২০০ মিটার।আমি যদি এক ঘন্টা দাড়িয়ে থেকে ওকে দেখি ও আমাকেও দাড়িয়ে থেকে দেখে।আমার জন্য বার বার ও এক বাড়িতে আসে।কিন্তু আগে এতো আসতোনা।কিন্তু যদি কাছাকাছি দেখা হয় তাহলে মাঝে মাঝে খুশি হয় আবার মাঝে মাঝে মনে হয় আমিই সবচেয়ে খারাপ মানুষ এই রকম ভাব করে।আর আমাকে দেখে ও একটু বেশি লাফালাফি করে।এইযে পরিস্হিতিতে আবার কি ওকে প্রেমের প্রস্তাব দেওয়া যাবে। সমস্যা হলো ওর সাথে আমার কথা বলার কোন পরিবেশ নেই।তাই অন্য জন দ্বারা পাঠাতে চাচ্ছি। ঠিক হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে

হ্যাঁ, আপনি তাকে আবার প্রপোজ করতে পারেন। তবে এটা লিখিতভাবে নয়, সরসরি বলতে হবে। সরাসরি বলার কোন বিকল্প নেই। তাই যেকোন ভাবে হোক তাকে আপনি একবার সরাসরি বলুন। আমার মনে হয় ও আপনাকে ভালবাসে। তাই অাপনার একবার বলাই যথেষ্ট। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

এখন না বলাই ভালো, আবার সে না বলতেও পারে, আগে আপনি পুরো দমে চেষ্টা করুন ওর সঙ্গে বন্ধুত্ব করতে, কথা না হলে- চিঠিতে friendship-এর অফার করেন, তারপর ধীরে ওকে,  আপনাকে বুঝতে দিন, তারপরে প্রপোজ করবেন, তাহলে হ্যাঁ বলার চান্স আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RanaRana

Call

আপনি এখন না বলে কিছুদিন সময় নিন,

যেহেতু প্রতিনিয়ত তার সাথে আপনার দেখা হচ্ছে তো এখন আপাতত চোখের ভাষাতেই কথা হোক।।

তারপরও যদি সুযোগ আসে তবে তা কাজে লাগান,

আপনি নিজে পরিপাটি থাকুন, ভালো কাছে নিয়জিত থাকুন দেখবেন মেয়েটি আপনার প্রতি আসক্ত হয়ে যাবে।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ