এমন কোন উপায় আছে যা দ্বারা আমি দৈনিক ১০ টাকা হলেও ফ্লেক্সি পাব থাকলে বিস্তারিত নিয়ম সহ জানাও।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

mcent এপটি দিয়ে পারবেন।। ১) যদি আপনাদের মোবাইলে আগে থেকে mcent ডাউনলোড করা থেকে থাকে তবে সেটা remove/uninstall করে দিন। ২) এইখানে ক্লিক করে ডাউনলোড করে নান। http://mcent.com/ ৩) নতুন নাম্বার দিয়ে signup করুন। (আগেই আপনি কিছু করবে না, আমার অপশন গুলো ফলো করে করে কাজ করো। ১০০% নিশ্চিত টাকা পাবে) ৪) যে কোনো কম mb দেখে একটা app ডাউনলোড করে গগুল প্লে স্টোর দিয়ে।। ৫) এবার app টা open করে ২ থেকে ৩ মিনিট app টা খোঁচা খুঁচি করুন। ৬) এবার mcent এ গিয়ে দেখো app টা ডাউনলোড করার জন্য তোমাকে ৪/৫ টাকা দিয়েছে। (এবার মোটামুটি আমাদের ৯০% কাজ শেষ) ৭) যদি টাকা না পেয়ে থকো তবে IN PROGRESS অপশন এ গিয়ে app ম্যেসেজ গিয়ে ক্লিক করো। তারপর contacts us. এ গিয়ে পেজ টা ফিলাপ করো। email, mob, mobile model number, ব্রাউজার এর জায়গায় google chrome এবং সবার শেষে লিখুন HELP ME. ৮) ১০/১৫ মিনিটের মধ্যে টাকা টা দিয়ে দেবে। (এবার মোটামুটি আমাদের ৯৫% কাজ শেষ) ৯) এবার থেকে আপনি যতবার mcent ডাউনলোড করবে ততবারই ৭০ টাকা করে পাবেন। এর জন্য যা করতে হবে :– আপনাদের invite রেফারেন্স লিংক টি কপি করে মোবাইলে সেভ করো। তার পর mcent app টি রিমুভ করো/আন ইন্সটল করুনন। যে রেফারেন্স লিংক টি সেভ করেছো সেইটা খুলে ওই লিংক থেকে mcent ডাউনলোড করুন। এবার নতুন নাম্বার দিয়ে signup করো। যে কোন একটা app ডাউনলোড করে। app ডাউনলোড এর ব্যালেন্স যখনি পাবেন তখন আপনার আগের নাম্বারে ৭০ টাকা রেফারেন্স ব্যালেন্স ঢুকে যাবে। (প্রতিবারই mcent রিমুভ করে রেফারেন্স লিংক থেকে ডাউনলোড করো নতুন নাম্বার রেজিস্টার করো, আর আপনার পুরানো mcent একাঊন্টে ৭০ টাকা করে জমা হবে।) কোথাও সমস্যা হলে জানাবে।।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার যদি অ্যান্ড্রয়েডের ফোন থাকে তাহলে Mcent অ্যাপসের সাহায্যে রিচার্জ করতে পারবেন। এর জন্য আপনি গুগল প্লে থেকে mCent নামক সফটওয়ারটি ডাউনলোড করে সাইন আপ করুন তারপর নিদিষ্ট কিছু অ্যাপ ডাউনলোড করে রিচার্জ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

Mcent এ্যাপস টি দিয়ে পারবেন!!! Mcent এ্যাপস টি ডাউনলোড করুন রেজিস্ট্রেশন করুন। সেখানে আপনাকে কিছু এ্যাপস ডাউনলোড করতে বলা হবে, সেগুলো ডাউনলোড করলে আপনাকে কিছু টাকা দিবে নুন্যতম 10 টাকা হলে রিচার্জ করতে পারবেন। তবে>>>>> সেখান থেকে পরিমাণ এ্যাপস ডাউনলোড করবেন, সেটা দিয়ে আপনার দৈনিক 10 টাকার চাহিদা পুরন হবেনা!!!!! √√তাই আপনি রেফার অপসন থেকে আপনার বন্ধুদের invite করুন। তারা আপনার দেওয়া রেফার লিংক থেকে ডাউনলোড করলে আপনি পাবেন 10 টাকা করে। √√তাই দৈনিক আরো বেশী রিচার্জ করতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ