আমার বয়স ১৭ । আমার পুরুষাঙ্গ ডান দিকে একটু বাঁকা । পুরুষাঙ্গ খাড়া হলে এটি বোঝা যায় । এছাড়া পেশাব করার সময় এবং অন্যান্য সময় আমার পুরুষাঙ্গ ডান দিকে হেলে থাকে । এ অবস্থা থেকে আমি কি করে মুক্তি পাব?
শেয়ার করুন বন্ধুর সাথে
AkbarMunna

Call

গবেষণায় দেখা যায়, সব পুরুষ মানুষের পুরুষাঙ্গ একটু বাঁকা থাকে। কারও ডান দিকে, কারও বাম দিকে। এটা কোন সমস্যা না। তবে বাঁকা হওয়ার কারণে যদি ব্যাথা অনুভব হয় বা প্রস্রাবের সমস্যা করে কিংবা যৌন মিলনে সমস্যা দেখা দেয়, তাহলে অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হওয়া উচিৎ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Md Ashif

Call

অনেকের মোসলমানির সময় একদিকে সামান্য বেশি টেনে বাঁধার জন্য তা কিছুটা বাঁকা হতে পারে। এ নিয়ে চিন্তার কিছু নেই। এটা আপনার যৌন জিবনে কোন প্রভাব ফেলবে না। বাঁকা লিঙ্গ সোজা করার উপায় : অপেক্ষার এ সময়টুকুতেই অধিকাংশ রোগী প্রথমে অন্য চিকিৎসার মাধ্যমে রোগমুক্তির চেষ্টা করেন,অবশ্য পরে অপারেশনের প্রয়োজন হয়।বর্তমানে দু’ধরনের সার্জারি বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি হলো নেসবিট পদ্ধতি। পেরোনি’জ ডিজিজে এ অপারেশনটি সবচেয়ে বেশি করা হয়। তবে এ ক্ষেত্রে লিঙ্গ সচরাচর এক থেকে দু’ইঞ্চি ছোট হয়ে যায়। অন্য আরেকটি পদ্ধতিতে স্কার টিস্যুর জায়গা গ্রাফটেড টিস্যু লাগানো হয়, তবে অনেক ক্ষেত্রে আংশিক বা সম্পূর্ণ পুরুষত্বহীনতা ঘটতে পারে। ঘরোয়া চিকিৎসায় ট্রাকশন ডিভাইস পেরোনি’জ ডিজিজের আধুনিক চিকিৎসা হিসেবে বর্তমানে এক ধরনের ট্রাকশন ডিভাইস পাওয়া যায়। এটি স্কার টিস্যুর কাঠিন্যকে ঠিক করে দেয় এবং লিঙ্গকে সোজা করে। ট্রাকশন ডিভাইস চিকিৎসার সুবিধা হলো এর কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এবং এটি ঘরে বসেই নেয়া যেতে পারে। বাঁকা লিঙ্গ দিয়ে সব কাজ করা যায়। সোজা করার দরকার হয় না। তবে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। জেনে নিতে পারেন নতুন আধুনিক কোনো অপারেশন আবিষকার হয়েছে কি না সোজা করার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

এটা কোন সমস্যা নয়, বেশিরভাগ পুরুষের লিঙ্গ একটু বাঁকা থাকে, এটা স্বাভাবিক। তাই এটি নিয়ে দুঃচিন্তা করবেন না। চিকিৎসা বিজ্ঞানের মতে আরো বেশী বাঁকাও হতে পারে। তবে যতক্ষণ পর্যন্ত আপনার মিলনে কোন বাধার সৃষ্টি না করে ততক্ষণ পর্যন্ত কোন ঔষধ প্রয়োগ করার দরকার নাই। ডাক্তার মোঃ ফিরোজের কলাম থেকে সংগৃহীত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

image

পুরুষাঙ্গের নিস্তেজতা, দূর্বলতা,শিথিলতা,বক্রতা,রক্তনালী

ভেসে উঠা,আগা চিকন গোড়া মোটা প্রভৃতি সমস্যার সমাধান করে পুরুষাঙ্গ কে ১-২ ইঞ্চি লম্বা,মোটা, শক্ত তথা শক্তিশালী করা সম্ভব !

এই রোগ’টা  হলো একটা কানেকটিভ টিসু ডিসঅর্ডার। এক্ষেত্রে পুরুষাঙ্গের নরম টিস্যুতে ফাইব্রাস প্ল্যাকের বৃদ্ধি ঘটে। প্রতি ১০০ জন পুরুষের মধ্যে এক থেকে চারজনের এ সমস্যা হয়।

বিশেষ করে লিঙ্গের টিউনিকা অ্যালবুজিনা অংশে ফাইব্রোসিং প্রক্রিয়া ঘটে।

বিএস পেনিস এনলার্জ এন্ড রিপেয়ার প্যাকেজ মূল্য:

তিন মাসের ফুল কোর্স  ৬২৫০ টাকা মাত্র । হার্ফ কোর্স ৪৫ দিনের ৩৩৭৫ টাকা মাত্র। ভিপি / পার্ল নিতে আজ ‘ই কল করুন।  ০১৮২৩ ৬৯১ ০০৩  

  যাহারা চিকিৎসা নিতে বিভিন্ন যায়গায়  গিয়ে প্রতারিত হয়েছেন তাহাদের প্রতি আকুল আবেদন একবার আমাদের  বিজ্ঞ হেকীম সাহেবের সাথে সরাসরি কথা বলে পরামর্শ নিন 

  >>>>>  ২২ বৎসরের অভিজ্ঞ যৌন চিকিৎসক ,গভঃ রেজিষ্টার্ড, প্রথম শ্রেণীর হেকীম (চিকিৎসক),আয়ুর্বেদিক,ইউনানী,হারর্বাল,এ্যালোপ্যাথী,হোমিওপ্যাথীতে সরকারী সনদপ্রাপ্তঃ

  ....ডা: হেকীম রফিকুল ইসলাম তালুকদার,VD RMP;DHMS;DUMS (Chittagong).

 প্রযত্নে: বিকল্প ( আয়ুর্বেদিক,ইউনানী, ) চিকিৎসা, চট্টগ্রাম, বাংলাদেশ ।   মোবাইল: ০১৭১৪ ৮৩৯ ৪৫৪ / ০১৮২৩ ৬৯১ ০০৩ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ