আমি যাকে ভালবাসি তার বাড়ি আর আমার বাড়ি এক সাথেই৷ আমি তাকে নিজের থেকেও বেশি ভালবাসি৷ আমি তাকে অফার দিয়েছিলাম কিন্তু কোন উওর দেয়নি সে তাপর দুই মাস সে আমার সাথে কথা বলে নাই তারপর আবার নিজে থেকে এসে কথাবলে আমার সাথে আমিও বলি এবাভে কেটেযায় ছঁয় মাস হঠাৎ আজকে আমার বন্ধুর কাছে সে বলে আমাকে নাকি ভালবাসেনা৷ভাল না বাসার কারণ হলল সে school এ পড়ে আর আমি কাজ করি এবং এটাও বলে আমি যদি তার সাথে school এ পরি তাহলে নাকি আমার সাথে প্রেম করবে৷ এখন আমি school এ পড়লেকি সে সত্তিই আমাকে ভালবাসবে?
Share with your friends
Call

মেয়েদের মন সত্যিকার ভাবে বোঝা যায় না। স্কুলে পড়লে হয়তো ভালোবাসতেও পারে।

Talk Doctor Online in Bissoy App
Call

এটা সম্পূর্ণ তার আবেগময় কথা ভালোবাসা স্কুল-কলেজ,টাকা পয়সা এইসব দেখে হয়না। তবে মেয়ের আবেগী বয়স হয়তো আপনাকে ভাল লাগে, কিন্তু পড়ালেখা করেন না বলে হয়তো সায় দেয় না। এইসব মনস্তত্বাত্তিক ব্যাপার, নিজে যা ভালো করেন,তা করাই ব্যাটার।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

আপনি কিসে পড়ালেখা করেন আর মেয়েটা কিসে পড়ালেখা করে এটা প্রকাশ করলে একটু ভাল ফিডব্যাক দেয়া যেত,যাই হক,এই সব দিকগুলো বিবেচনা করে প্রেম ভালবাসা হয় না,আর হুম মেয়েটা আপনাকে কিছুটা হলেও লাইক করে তাক না হলে এমনটা বলত না,ওয়েট করুণ কিছু দিন পর মেয়েটাই আপনার ভাল/মন্দ খবর নিবে এমন কি ভালওবাসবে,,,,

Talk Doctor Online in Bissoy App

আমার মনে হয় মেয়েটা আপনাকে সত্যিই ভালবাসে। কেননা মেয়েটা আপনার পড়া-লেখা না করাটাকে পছন্দ কনে না। সে চায় যে, আপনি স্কুলে পড়ুন। অর্থাৎ সে আপনার ভাল চায়। আর এমনটা তখনি হয়, যখন কেউ কাউকে মন থেকে ভালবাসে। আবার মেয়েদের মন বুঝা বড় কষ্ট। হয়তো তার মনে অন্য কোন বুদ্ধি আছে। আল্লাহই তা ভাল জানেন। তবে যা করবেন নিজে বুঝে-শুনে করবেন এবং খুব সাবধানে করবেন।

Talk Doctor Online in Bissoy App
RanaRana

Call

এখানে এটা একদম পরিষ্কার যে মেয়েটা সত্যিই আপনাকে ভালবাসে, তাই সে চায় আপনি শিক্ষিত হোন এবং তা যোগ্য হোন.... আপনি তার শর্ত মেনে নিন, এতে সে যদি আপনাকে নাও ভালবাসে তবেও তো আপনার কোন ক্ষতি হচ্ছে না....

Talk Doctor Online in Bissoy App