আমি একটা মেয়েকে অনেক ভালোবাসি,কিন্তু তার বিয়ে ঠিক হয়ে আছে,আমার জীবন সঙ্গী হিসেবে অকেই পেতে চাই,কিন্তু মেয়েটি আমাকে ভালোবাসেনা,আমি চেষ্টায় আছি মেয়েটির ভালোবাসা পাওয়ার জন্য,আবার আমি পাচ ওয়াক্ত নামাজ পরে আল্লাহর কাছে দুয়া করতেছি জাতে আমি তাকে পাই,তাহলে আমি কি তাকে পাব?
Share with your friends

মেয়েটির যখন বিয়ে ঠিক করা আছে, এছাড়া মেয়েটি আপনাকে ভালোবাসে না সুতরাং আপনি তাকে ভুলে যাওয়া উচিত। অযথা চেষ্টা না করাই ভালো।

Talk Doctor Online in Bissoy App
Call

কার সাথে কার বিয়ে হবে না হবে তা মহান আল্লাহ তা আলা আগেই নির্ধারন করে রেখেছেন।আপনি চেষ্টা চালিয়ে যেতে থাকুন।আপনার ভগ্যে থাকলে আপনি নিশ্চই তাকে পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

এখনও যদি বলেন মেয়েটি আপনাকে ভালবাসবে এবং আপনি তাকে ভালবাসবেন তাহলে আপনি ভুল করছেন,কেননা মেয়েটির এই মূহুর্তে বিয়ে হয়ে গেছে,সেই অনুযায়ীই মেয়েটা আপনার ভালবাসার মানেই হয় না,অযথায় নিজের মনকে কষ্ট না দিয়ে কেটে যান মেয়েটার রাস্তা থেকে,মেয়েদের প্রকৃত বিয়ে একবারেই হয় বার বার হয় না,

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

যদি মেয়েটি আপনাকে পচ্ছন্দ করে থাকে তাহলে আপনার একটু চান্স আছে। নিচের কথাগুলি ফলো করুন। আপনি মেয়েটির সঙ্গে বেশি বেশি টাইম কাটানোর চেষ্টা করুন, যেভাবে পারবেন, ফেসবুকে, ফোনে, সামনাসামনি যতটা পারবেন ততটা কথা বলুন। কিন্তু বার বার এটা বলতে যাবেন না যে, আপনি তাকে খুব ভালোবাসেন, আপনি শুধু তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তৈরী করুন। সবসময় ওর সম্বন্ধে কথা বলুন। আর মাঝে মাঝে একটু চালাকি ভাবে বোঝান যে আপনি তাকে ভালোবাসেন। এটা করলে আপনি যে মেয়েটাকে পেয়ে যাবেন তা না, কিন্তু ওই বললাম, চান্স আছে। চেষ্টা চালিয়ে যান।

Talk Doctor Online in Bissoy App
RanaRana

Call

যেহেতু তার বিয়ে ঠিক হয়ে গেছে এবং সবচেয়ে বড় কথা হলো সে আপনাকে ভালবাসে না তাই তাকে আপনার জীবন সঙ্গী হিসাবে পাওয়া আশা করাটা বোকামি ছাড়া আর কিছু না..... অপেক্ষায় থাকুন দৈর্য ধরুন আপনার জীবনে মনের মতো কাউকে পাবেন যে আপনাকে ভালবাসবে...

Talk Doctor Online in Bissoy App