ভাই আমি একটা মেয়ের উপর অসম্ভব ভাবে দুর্বল হয়ে পরেছি,আমি যখনি তাকে দেখি শুধু তাকিয়েই থাকি,কিন্তু মেয়েটি বুঝেও না বুঝার ভান করে থাকে,সে হয়ত বুঝে গেছে জে আমি তার উপর দুর্বল,হঠাৎ করেই তাকে আমি ভালোবেসে ফেলেছি,সে এখন আমাকে অবহেলা করছে,তাহলে কি সে আমেকে মনে মনে অপছন্দ করছে,আমি তাকে অনেক ভালোবেসে ফেলেছি,কি করব help করেন plz?
Share with your friends
Fikar

Call

নিজের কেরিয়ার যদি সুন্দর করে গড়তে চাও তাহলে প্রেম ভালবাসা ভুলে নিজের ভবিষ্যত্ গড়ে তোলার চেষ্টা করো।আমার সাথে ঐ রকম ঘটেছিল ,আমি পূরা বরবাদ হয়ে গেলছিলাম ।

Talk Doctor Online in Bissoy App
Call

শুধু ভালোবাসলে তো হবে না ভালোবাসার মানুষটিকে তো বলতে হবে আপনার ভালোবাসার কথা।আগে আপনি তাকে বলুন। হয়তো সেও আপনাকে ভালোবাসে আর আপনি তাকে কতটা ভালোবাসেন এটা পরীক্ষা করার জন্যই সে এমনটা করছে।সে দেখছে যে সে আপনাকে অবহেলা করলে আপনি তার থেকে দুরে সরে যান কি না। দেরি না করে তাকে বলে ফেলুন।সে শুধু বুঝলেই তো হবে না।বলতে হবে।

Talk Doctor Online in Bissoy App
avir

Call

প্রথমে আপনাকে বলবো আপনার মনের সাহস বাড়ান এইভাবে উত্তেজিত হবেননা, ধৈর্য্য ধরুন মনে ভালোবাসা থাকলে অবশ্যই পাবেন। মন থেকে আগে ধারনা করে নিন আসলে মেয়েটা কী আপনার প্রতি দুর্বল কিনা নাকি আপনাকে পরীক্ষা করতেছে তাকে ভালোবাসেন কিনা!!! এরপর মনের সংকোচন দূর করে ভালোবাসার কথা বলে দিন, অফার করতে সংকোচন বোধ করলে মেয়েটির খুব কাছের বান্ধবীর থেকে খোঁজ খবর নিন তার অন্য কারো সাথে সম্পর্ক আছে কিনা তারপর তার মাধ্যমে.অফার পাঠান ফোন নাম্বার জোগাড় করতে পারলে মেসেজ এর মাধ্যমে মনেরকথা জানিয়ে দিতে পারেন। আর না হয় এক টুকরো কাগজে ভালোবাসার কথা লিখে দিন হয়তো সেই টুকরো কাগজ আপনার ভালবাসা পাবার উৎস হয়ে দাঁড়াবে।

Talk Doctor Online in Bissoy App

Call

আপনি যেভাবে তার প্রতি দুর্বল হয়ে পড়েছেন সেভাবে তাকেও আপনি আপনার ভালোবাসার প্রতি দুর্বল করে পেলুন। আপনি যে তাকে সত্যিই ভালোবাসেন তা তার কাছে দুঃখ-কষ্ট হলেও প্রমাণ করুন। এতে সে আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে। ভালোবাসতে হলে ভালোবাসার কথা বলতে হবেই।তাই, যত দ্রুত সম্ভব বলে ফেলুন।

Talk Doctor Online in Bissoy App

*তাকে আপনার মনের কথা বলুন। *তার বিপদে সাহায্য করুন। *তার পিছে সময় ব্যয় করুন। তাহলেই বুঝতে পারবে তাকে আপনি সত্যিই ভালবাসেন।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

মেয়েদের মন আগে থেকে বোঝা মুশকিল! মেয়েটি আপনাকে ভালবাসে কি না শিওর ভাবে বলতে পারছি না, ভাই যত সহজ ভালবাসার কথা গোপন করা তার চেয়ে অনেক বেশি কষ্ট নিজের সাথে যুদ্ধ করা। ভয় পাবেন না, যদি ভালইবাসেন তাহলে আপনি মেয়েটিকে সামনে দাঁড়িয়ে সরাসরি প্রপোজ করেন, অথবা মেয়ের কোন ভাল বান্ধবীর সাহায্য নিতে পারেন। বেস্ট ইউর লাখ!

Talk Doctor Online in Bissoy App