Call

হয়তো আপনার আর তার মাঝে এমন কোন ঘটনা ঘটেছে যে,সে এখন আপনার প্রতি বিশ্বাস রাখতে পারছে না আপনাকে সন্দেহের চোখে দেখছে। দেখুন একটু আধটু ভুল সবারই হয়,কিন্তু মেনে নেওয়াই আসল কথা,যা সবাই পারেনা। আপনি আগে খুঁজে বের করুন,এমন কোন দুর্বলতা আছে যে,যার জন্য সে আপনাকে বিশ্বাস করতে পারছে না। ওই জায়গায় উন্নতির চেষ্টা করুন। দেখুন সময় হয়তো বেশি লাগবে,কিন্তু ভালো মনের মানুষ পেতে হলে সময় কি কারন হতে পারে। নিজের ভুলগুলোকে শুধরে নিন। আপনার কোন জায়গায় ভুল তা নির্বাচন করে, ওইটাই উন্নতি করুন। নিজের উপর বিশ্বাস রাখুন। পৃথিবীটাই তো ভালোবাসার ক্ষেত্র,তাই বলব সত্যিকারের মনের মানুষ টাকে কাছে পেতে,নিজেকে প্রিয়তমার কাছে ছোট করে হলেও সুন্দর সম্পর্ক তৈরি করুন। কখনো হীনমানসিকতা দেখাবেন না,রাগ করে, রার উপর চওড়া হবেন না। নিজেকে রিপেয়ার করুন, সবকিছু ঠিক হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App
avir

Call

ভালবাসা টা আসলে বিশ্বাস এর উপরেই নির্ভর করে, যেখানে বিশ্বাস নেই সেখানে ভালোবাসা ও থাকেনা, এখন আপনার উচিত কী কারণ সংগত আপনি বিশ্বাস হারিয়েছেন সেটি বের করা, মেয়েটি কেনো আপনার প্রতি বিশ্বাস রাখতে পারছে না আপনাকে সন্দেহের চোখে দেখছে,,, তার সমাধান করুন। নিজেকে আরও গুছিয়ে চলতে চেষ্টা করুণ মেয়েটির সামনে নিজকে ভালো ভাবে উপস্থাপন করুন, আপনার ভুল গুলো সূধরে নিন যেনো আপনার প্রতি বিশ্বাস স্থাপন করে,,, দুর্বল হয় আর যতটা সম্ভব বুঝিয়ে বলুন অপেক্ষা করুন মেয়েটির সন্দেহ দূর করে সম্পর্ক তৈরী করার। তবে হতাশ হবেন না যা করবেন ভেবে চিন্তে করবেন প্রিয় জনের মন পেতে।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

বিশ্বাস ভঙ্গ করাঃ ভালবাসার পূর্ব শর্ত হলো বিশ্বাস। এটা ভাঙ্গলে আর সেটা ভালবাসা থাকে না। ঘৃণায় পরিনত হতে থাকে ক্রমে ক্রমে, অথচ ভালবাসা চালিয়ে যায়। মিথ্যা বলাঃ ভালবাসা সত্য, শ্বাশ্বত। মিথ্যার উপর বেশিদিন কোনো ভালবাসা টিকে থাকতে পারে না। প্রশ্ন হলো, ভালই যদি বাসবে, তাহলে মিথ্যা কেন? যখনই প্রিয় মানুষটার পছন্দের বাইরে কোনো কাজ করে ফেলে, তখনই মিথ্যার আশ্রয় নেয়। আর প্রিয় মানুষটি জেনে ফেললে হয় বিপত্তি।তাই মেয়েটার কাছে নিজেকে এই ভুল গুলা শুধরে নেয়ার চেস্টা করুন,আপনি ভুল না করে তাকলেও তাকে বলুন যে আমিই ভুল করেছি,দয়া করে আমাকে মাফ করে দাও,প্রমিস করছি নেক্সট টাইম আর ভুল করব না,আশা করি সমাধান হয়ে যাবে,

Talk Doctor Online in Bissoy App