Call

হয়তোবা ছেলেটি আর মেয়েটির সাথে রিলেশন রাখতে চাইছেনা সে জন্যই এমন আচরন করতেছে আমার মতে এমন বয়ফ্রেন্ডের সাথে রিলেশন না রাখাই উত্তম.. তবে মেয়েটির কাছেই সবকিছু মেয়েটি যদি সবকিছু মেনে নিয়ে সারাজীবন থাকতে পারে। আর ছেলেটির মন যখন ভাল থাকবে তখন মেয়েটির উচিত ছেলেটিকে ভাল কিছু উপদেশ দেয়া।

Talk Doctor Online in Bissoy App

মুখের ভাষা আসলে মানুষের স্বভাবজাত,এটা পরিবর্তন করা সম্ভব হলেও পরিবেশ ও সময়ের সাথে সাথে অনেকের পক্ষে তা আর হয়ে উঠে না,এটাকে যতদূর সম্ভব মেনে নেওয়ার চেষ্টা করুন,যদি অত্যাধিক আপনাকে (আপনার বান্ধবী)কে বিরক্ত বা খারাপ কথা বলে,তাহলে তাকে এড়িয়ে চলাই আপনার জন্য ভালো।

Talk Doctor Online in Bissoy App
LekhonIslam

Call

আমার মতে সেই বয়ফ্রেন কে এড়িয়ে চলা উচিৎ।কারন এখন যদি খারাপ ব্যাবহার করে বিয়র পরে এর চাইতে বেশি খারাপ ব্যাবহার করবে তার সন্দহ কি। তাকে ধীরে ধীরে ভুলে যাওয়াই উত্তম।

Talk Doctor Online in Bissoy App
Call

যাই সিদ্ধান্ত নিতে বলেন না কেন একটু ভেবে চিন্তে নিতে বলবেন। কারন এটা দুই একদিনের ব্যাপার না সারাজীবনের ব্যাপার।নিজের ভালোবাসার মানুষ্টির সঙ্গে থাকা যে কতটা আনন্দময় তা কেউ বলে বোঝাতে পারবে না।হোক না ঝগড়া তাতে কি আসে যায়।আর ভালোবাসায় তো একটু ঝগড়া থাকবেই তা না হলে তো সেই ভালোবাসা কখনো মধুর জবে না। তবে যদি সে এই ঝগড়া ঝাটি সহ্য করতে না পারে তাহলে তার থেকে দুরে থাকাই শ্রেয় বলে আমি মনে করি।

Talk Doctor Online in Bissoy App

Call

সামান্য বিষয় নিয়ে ঝগড়া করে মনে মানুষকে ভুলে যাওয়া ঠিক হবে না। ভালোবাসার মাঝে ঝগড়া হওয়াটাই স্বাভাবিক। আর আপনার বান্ধবির Boyfriend গালি দেয়। সে বিষয়টা নিয়ে আমি বলল, একটা মেয়েই পারে ভালোবাসা দিয়ে একটা ছেলেকে ভালো করতে। সে তার boyfriend কে গালি দেওয়া বন্ধ করতে বলবে। সামান্য বিষয়টা নিয়ে প্রেমিক কে ভুলে থাকা ভালো হবে না। যেভাবেই সম্ভব হয়, নিজেরাই নিজেদের ভুল সংশোধন করা উচিত।

Talk Doctor Online in Bissoy App
Call

আমার মতে ছেলের সাথে এই ব্যাপারে খোলামেলা আলোচনা করা দরকার, যেহেতু তারা একে অপরকে অনেক ভালবাসে, তারপরও যদি ঠিক না হয় তাহলে এখনি সম্পর্ক বন্ধ করে দেওয়া উচিত হবে, কেননা এখনকার সাময়িক ভুলে যাওয়ার কষ্ট আর সারা জীবন বয়ে বেড়ানো কষ্ট কোনটা ভাল হবে নিজেই বিবেচনা করুন।

Talk Doctor Online in Bissoy App