আমি একটু লাজুক টাইপের ছেলে। স্কুল জীবন টা শেষ করছি কোনো মেয়েদের সাথে নিজে থেকে কথা বলি নি আমি। এখন কলেজে দেখতে দেখতে ফাস্ট ইয়ার টা শেষ করে দিছি। এখনো কোনো একটা মেয়ের সাথে আমি ঠিক মত কথা বলি না! আনইজি লাগে নিজেরে মেয়েদের সাথে কথা বলতে। আমার একটা খুব ক্লোজ ফ্রেন্ড আছে ও সবার সাথে কথা বলে আমি বলি না। এক দিন ও এসে আমাকে বললো যে মেয়েরা নাকি আমাকে নিয়া অনেক আজে বাজে কথা বলে যেমন আমি এই রকম কেনো আমি এই ভাবি থাকি কেনো আরো অনেক কিছুই বলে। আর তার কাছে জানতে যদি চাই কোন মেয়ে টা বলছে সে আমারে আর নাম টা বলে না! কিন্তু একটা কুলু দিছে যে আমি এক জনকে খুব ভালোবাসি সেও আমারে বাসে। আর আমরা এক কলেজে ও পড়ি একি ক্লাসে সো আমার ফ্রেন্ড বলের আমাকে যে, আমি জাস্ট আমার প্রেমিকার বন্ধুদের সাথে ভালোভাবে কথা বলতে! ওদের মাঝে কে আমারে এই টা নিয়া বলছে! কিন্তু আমি কি করবো ভাই বলেন! আমি খুব লাজুক প্রকৃতির কারো সাথে কথাও বলতে অনেক টা এভনরমাল লাগে নিজেকে! এখন আমি কি করব প্লিজ আমাকে একটা ভালো সাজেশন দেন। আমার করনীয় টা কি? আর কিভাবে আমার লাইফে মেয়ে ফ্রেন্ড তা বাড়াবো! আর তাদের কে দেখিয়ে দেবো যে আমিও পারি!!!!!
শেয়ার করুন বন্ধুর সাথে

লজ্জা থাকা অবশ্যই নিজের জন্য অনেক ভালো, মেয়ে ফ্রেন্ড না বাড়ানো নিজের ক্যারিয়ারের জন্য অনেক ভালো, আপনি মেয়ে ফ্রেন্ড বাড়িয়ে নিজেকে কি প্রমান করতে চান? তার চেয়ে ভালো নিজের ক্যারিয়ারে কিছু একটা করে দেখান,আমার বয়স প্রায় ২২ কিন্তু এখনো আমার কোনো মেয়ে বন্ধু নাই,আর কোনো মেয়ে যদি আপনাকে লাইক করে/ভালবাসে তাহলে আপনার বন্ধুকে বলে দিন যেনো সরাসরি আপনাকে প্রপোজ করে কেননা আপনার ওই ছেলে বন্ধু যে আপনাকে সত্যি বলছে তার গ্যারান্টি কি? আর আপনি যদি নিজে থেকে কোনো মেয়েকে ভালোবেসে ফেলেন সেক্ষেত্রে সরাসরি প্রপোজ করে ফেলুন,মেয়েরা সবসময় সরাসরি প্রপোজ লাইক করে,কোনো মেয়েকে প্রপোজ করার আগে লজ্জা বা ভয় পাওয়ার কিচ্ছু নেই,মেয়েটা হয়তো বলবে "আমি চিন্তা করে পরে জানাবো" অথবা "এই সময় আমি এইগুলা চিন্তা করতেছিনা" কিন্তু আপনাকে লেগে থাকতে হবে, আশা করি বুঝতে পেরেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mdnurnabi

Call

সর্বপ্রথম যে জিনিসটি আপনার আয়ত্ত করতে হবে সেটি হল সাহস।একটি কাজ করতে হবে অথচ মনে সাই পাচ্ছেন না তবুও জোর করে করে ফেলতে হবে।এটির নাম সাহস।আপনি আপনার জীবনটাকে লজ্জা দিয়ে ভরে রেখেছেন তার জন্য আপনার মেয়েদের সাথে সাহস করে কথা বলতে হবে।মেয়ে বন্ধুতো খারাপ না ।আপনি অনেক কিছু জানতে পারবেন যা একজন ছেলে বন্ধু থেকে পাবেন।আপনি একটি মেয়েকে সাহায্য করবেন এ মনোভাব নিয়ে কথা বলবেন তাহলে তো হল।আপনি কথা বলতে গেলে ভাবেন কে কি বলে ।এ কারনে লজ্জাবশত কথা বলেন না ।আপনাকে ভয় দূর করতে হবে জীবনে বাঁচার জন্য।মেয়েদের সাথে কথা বলবেন তাদের সাহায্য করার মনোভাব নিয়ে তাহলে আর লজ্জা লাগবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ