কলেজের ভর্তির পর ,প্রাইভেট প্রথম যখন যাই প্রাই ছয় মাস পূর্বে সেখানে একদিন একটি মেয়েকে প্রথম দেখি,তার পর থেকে আমি যখন প্রাভেটে যাই আমার চোখ শুধু তাকেই খুজে,এভাবে চলতে থাকে আমার দিন!একদিন আমরা অন্য একটা প্রাইভেট থেকে গেলাম শিক্ষা সফরে জানতাম না যে সেখানে সে যাবে,আমরা যখন সবাই যাওয়ার জন্য একজাইগায় আসলাম,তখন দেখলাম সেও এসেছে!তাকে দেখে আমার খুব ভালো লাগল,তার মায়বী মুখ আমাকে আরো পাগল করে দিলো,ভাগ্যের কি নিয়ম আমার সিট হলো তার পাশেই(বাসের দুই সারির মাঝে প্লাস্টিকের চেয়ারে)আমি লজ্জায় তার দিকে তাকাতে পারিনা মন চাইলেও কথা বলতে পারিনায়!ওখানে নেমে ঘুরছি আর মন শুধু তাকেই খুজছে ! সেখান থেকে এসেই আমার বন্ধুদের কাছ থেকে সেখানকার ছবিগুলো নিলাম,আমরা অনেক গ্রুপ ফটো তুলেছিলাম সেখান থেকে তার ছবি গুলো পাই সেদিন অনেক রাত পর্যন্ত তার ছবি গুলো দেখছিলাম,ঠিক তার পরের দিন জানতে পারলাম আমার এক বন্ধু তাকে(মেয়েটিকে) পছন্দ করে,কথাটি শুনার পর আমার আর কিছু ভালো লাগে না বিছানায় এসে শুয়ে পরলাম, আমার বন্ধুর মন আমি ভাঙতে পারি না ,আর তাকে হয়তো আমি কোনদিন বলতে পারবনা আমার মনের কথা!তাকে আমি প্রতিদিন অনেক অনেক অনেক মিস করি এখোনো আমার মন কলেজ প্রাইবেট সব জায়গায় তাকেই খুজে,তাকে দেখলে শান্তি পাই মনে! আমি কি তাকে ভালোবাসি????? বন্ধুরা আমার এখন কি করা উচিত????????
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রথমত আপনার এটা জানা উচিৎ ছিলো যে সে কি কাউকে ভালোবাসে কি না।তাই দেরি না করে এখনো সময় আছে বলে ফেলুন তাকে।তা না হলে আপনার সেই বন্ধুটি তাকে পটিয়ে ফেলবে।বলাতো যায় না যদি সেই মেয়েটি আপনাকেই ভালোবাসে।তাই আমার মতে এখন আপনার সর্বপ্রথম কাজ হবে তাকে আপনার ভালোবাসার কথাটা বলা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Mdnurnabi

Call

দুনিয়া এমন এক জায়গা এখানে ভালোবাসা ,দু:খ,হাসি,কান্না ইত্যাদি সবই আছে।আপনার বন্ধু তাকে পছন্দ করে এটি সত্য।কিন্তু আপনার দেখতে হবে মেয়েটি আপনার বন্ধুকে ভালোবাসে কিনা।আপনি কিন্তু সত্যিই মেয়েটির প্রেমে পড়েছেন। আপনার ভালোবাসা যদি সঠিক হয়ে থাকে তাহলে মেয়েটি আপনাকে ভালোবাসবে।আগে আপনি মেয়েটির বিষয়ে বিস্তারিত জানুন।তাহলে আপনার ভালোবাসা টেকসই হবে বেশিদিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি দ্রুত আপনার মনের কথা ঐ মেয়েটিকে জানান। যে কেউ তাকে পছন্দ করতেই পারে,কিন্তু মেয়েটি কাকে পছন্দ করে বা কাকে ভালোবাসে সেটা তার ব্যক্তিগত ব্যাপার হলেও আপনার নিজের জন্য বিষয়টা জানা দরকার।আপনি মেয়েটিকে যেকোন ভাবে জিজ্ঞাসা করুন সে কাকে ভালোবাসে বা পছন্দ করে।তাকে নিয়ে আপনার মনের অনুভূতি তাকেই প্রকাশ করে দিন। যদি দেখেন মেয়েটি অন্য কাউকে ভালোবাসে ফেলেছো তাহলে হৃদয়ে সব কষ্ট চেপে রেখে হাসি মুখে মেয়েটিকে বিদায় দিন।জানি আপনার কষ্ট হবে।কিন্তু বাস্তবতাকে কখনো আপনি বা কেউ পাল্টাতে পারবে না। আমার মনে হয়না মেয়েটির সাথে আপনার বন্ধুত্ব করা ঠিক হবে।কারণ যাকে নিয়ে আপনার অন্য অনুভূতি তাকে বন্ধু হিসেবে রাখা কঠিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ