আমার বয়স 20 । আগে হস্তমৈথুন করতাম এখন করিনা না । লিঙ্গ সারাদিন নিস্তেজ থাকে।যখন যৌন বিষয়ক কোন কিছু চিন্তা করি তখন লিঙ্গ শক্ত হয়। এটা কি স্বাভাবিক নাকি চিকিৎসা করা লাগবো,...?  আর উওজনার একটু পরেই বীর্য পাত হয়। যদি চিকিৎসা করানো লাগে তাহলে কি অ্যালোপ্যাথিক/হোমিওপ্যাথি/হামদাদ কোনটার থেকে চিকিৎসা নিবো...?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অধিক হস্তমৈথুনের দরুন উত্তেজনা কমে গেছে।মানুষ অভ্যাসের দাস।হস্তমৈথুন করলে তারাতারি বীর্যপাত করার অভ্যাস গড়ে উঠে ।তাই দ্রুত বীর্যপাত হয়ে যায়।।আপনি হোমিওপ্যাথি চিকিৎসা গ্রহন করুন।  সমাধান পেয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা আপনার তেমন কোনো সমস্যা না। আশাকরি কিছু নিয়ম মেনে চললেই আপনি সুস্থতা লাভ করতে সক্ষম হবেন। প্রথমেই আপনার বদ অভ্যাস হস্তমৈতুন ত্যাগ করতে হবে। নিয়মিত পর্যাপ্ত ঘুমাতে হবে, সম্পূর্ণ টেনশন মুক্ত থাকতে হবে। প্রতিদিন পুষ্টিকর খাবার খেতে হবে যেমন দুধ, ডিম, গরুর মাংস, কচি মুরগি, এবং প্রোটিন জাতীয় খাবার বেশি করে খেতে হবে। আর প্রতিদিন প্রচুর পরিমাণে পানি পান করতে হবে। আর কিছুদিন কালোজিরা খান কাচাঁ চিবিয়ে। রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। দারচিনি, আদা, লবঙ্গ খান এই খাবার গুলো কিছুদিন নিয়মিত সকাল সন্ধায় খান। ডাক্তারের পরামর্শ মতে কিছু ভিটামিন আর ক্যালসিয়াম ঔষধ খেতে পারেন। আর যৌন সমস্যার জন্য একজন হামদর্দ ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন। আশাকরি কিছুদিন পরে আপনি পুরপুরি সুস্থ হয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ