Call

আপনি চেষ্টা করবেন এই রকম কিছু চিন্তা না করার জন্য।আপনি মনে করবেন আপনাকে কেউ কোন ক্ষতি করতে চাই না।আর ভয় বেপারটা একটু অন্যরকম। আপনি কোন ভয় পাবেন না কেননা আপনি কেন ভয় পাবেন সবার যা আছে আপনারও তা আছে।

Talk Doctor Online in Bissoy App

এটা আপনার মানসিক দুর্বলতা|আপনার যখনি এ রকমটা মনে হবে সাথে সাথে ভাবুন,এটা আমার শুধুই মনের কল্পনা,আমি তাকে ক্ষতি না করলে সে কেন আমায় শুধু ক্ষতি করবে|বিবেকের বোধদয় ঘটান,সর্বদা মনকে প্রফুল্ল রাখুন,আর ভাবুন আমাকে যেমন সবাই বিশ্বাস করে আমারও সবাইকে বিশ্বাস করা উচিত|একমাত্র বিশ্বাসই পারে মানসিক স্বস্তি ফিরিয়ে দিতে|

Talk Doctor Online in Bissoy App
Call

আসলে এরকম সমস্যার জন্য আপনাকে নিজের মনোবল টা শক্ত করতে হবে, সব সময় ভাববেন আপনি একা নন আপনার সাথে অসীম করুনাময় আল্লাহ্ আছেন, বিশ্বাস করবেন এমন ব্যাক্তিকে যে আপনার আস্হা ধরে রাখতে পারবে। নামাজ পড়বেন সবার সাথে মিলে মিশে চলার চেষ্টা করবেন, তাহলে একাকীত্ব বোধ করবেন না।

Talk Doctor Online in Bissoy App
Call

আসলে আপনার মানসিকতার পরিবর্তন আনা দরকার। আপনি একা একা নিস্তব্ধ থাকার কারণেই হয়তো এরকম মনে হয়। সবার সাথে মিশুন।মানুষকে বিশ্বাস করতে শিখুন। বন্ধুদের সাথে ঘুরতে যান।দেখবেন আর কোন সমস্যাই হচ্ছে না।

Talk Doctor Online in Bissoy App

চলার পথটা ঠিক করুন, ভাল মানুষের সাথে চলা ফেরা করুন, নিজের প্রতি আস্হা,বিশ্বাস রাখুন নিজেকে শক্ত করুন, যারা আপনার ক্ষতি করতে চায় যদি জানেন যে সে ক্ষতি করতে চায় আপনার এমন মানুষদের সাথে ভাল ব্যাবহার করুন, দেখবেন আপনার চলার পথ ঠিক হয়ে যাবে। ভাল ও থাকবেন সব সময়।

Talk Doctor Online in Bissoy App
BidhanDey

Call

এ বিষয়ে মনের সাহস হচ্ছে সবচেয়ে বড় হাতিয়ার, আপনি খুটি-নাটি বিষয় নিয়ে নাড়াচাড়া করুন, মানে সকল বিষয়- বস্তু সম্পর্কে যদি আপনার ভালো ধারনা না থাকে, হয়তো এ কারনে আপনার মনের জোর কমে যায়, তবে সবার সাথে মিশতে হবে, বিশ্বাস আর মনোবলের সাথে কাজ করুন, কোন কাজে ধৈর্যহারা হবেন না, নিজের কাজকে ভালোবাসুন, দেখবেন সমস্যার সমাধান হয়ে গেছে।

Talk Doctor Online in Bissoy App
Hasankic

Call

মনে সাহস সঞ্চয় করুন। আপনি যেহেতু অনেক ভয় পান তাই আগে আপনার বড় রকমের বিপদ হয়েছিল যার কারনে আপনার এমন অবস্থা। যাদের দ্বারা বিপদ হতে পারে বলে মনে করেন তাদের এড়িয়ে চলুন। নিয়মিত নামাজ আদায় করুন এবং সব কিছুই সহজ করে ভাবুন। আল্লাহর প্রতি বিশ্বাস রাখুন।

Talk Doctor Online in Bissoy App