শেয়ার করুন বন্ধুর সাথে
bissoy

Call

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আমরা কথা দিয়েছিলাম, প্রতিমাসের ৩-৫ তারিখের মধ্যেই বিজয়ীর নাম প্রকাশ করবো। আমরা খুবই আনন্দিত যে, সময়সীমার মধ্যেই বিজয়ীদের নাম প্রকাশ করতে পেরেছি।

এক মাস মানে পুরো ৩০ টা দিন। প্রতিদিন ২৪ ঘন্টা। এ সময় টা পুরোপুরি বিস্ময় ডট কমকে ভালোবেসে , তার পাশে থেকে নিজেকে সেরাদের কাতারে নিয়ে যাওয়া সহজ কিছু ছিলোনা। আর সাথে ছিলো, সুদক্ষ, নিজ কাজে যোগ্যতার ভিত্তীতে সেরা বিস্ময় সমন্বয়কদের নজরদারী, বিস্ময় ডট কম কে স্প্যাম ও অরুচীপুর্ন প্রশ্ন উত্তর থেকে মুক্ত রাখতে প্রতিক্ষণে সচেতন তারা।

আর কথা বাড়াবো না, সরাসরি ফলাফলে চলে যাই। বলে রাখা ভালো, পয়েন্টের বিবেচনায় উপরে থাকলেও নিবন্ধনের সময়, উত্তরের মান প্রভৃতি ব্যাপারের সীমাবদ্ধতার কারনে বাদ পড়ে যেতে পারেন কেউ।
প্রথমেই সেরা ৫ জন বিস্ময়কর গুলো কারা হলেন, তা জেনে নেই।

১। ব্যাবহারকারী রাকিব। বিস্ময় ডট কমে আছেন ২০১৪ সালের ফেব্রুয়ারী মাস থেকে। ডিসেম্বর মাসে তার মোট পয়েন্ট ২২০৩। মোট ৬৭৪ টি প্রশ্নের উত্তর দিয়েই নিজের সর্বোচ্চ অবস্থানে চলে আসেন রাকিব
এ মাসে রাকিব পাচ্ছেন একটি “মাইক্রোসফট লুমিয়া ৫৩৫” মডেলের স্মার্টফোন।

২। উত্তরের মান, ও যাবতীয় দিক বিবেচনায় দ্বিতীয় অবস্থানে আছেন ব্যাবহারকারী “মিলন আহমেদ”। তিনি একজন সমন্বয়ক, অনেকটা সময় ধরে আছেন আমাদের সাথে আর ব্যবহারকারী আইডি থেকেও ৫৫৪ টি উত্তর করে অর্জন করেছেন ১৬৫৮ পয়েন্ট। মিলন আহমেদ পাচ্ছেন FASTRACK ব্র্যান্ডের একটি এক্সক্লুসিভ হাতঘড়ি

৩। ৩য় অবস্থানে আছেন ব্যবহারকারী “আরিফুল ইসলাম সোহাগ”। তিনি ৩৪৩ টি উত্তর করেই অর্জন করেছিলেন ৮৮৯ পয়েন্ট। তিনি পাচ্ছেন ১৫০০ টাকা সমমুল্যের প্রাইজবন্ড ।

৪। ৪র্থ অবস্থানে আছেন “শাকিল আহমেদ আরিয়ান”। উনি একজন বিস্ময় সমন্বয়ক, ৪২২ টি উত্তর করে অর্জন করেছিলেন ৭৫১ পয়েন্ট। উনি পাচ্ছেন ১০০০ টাকা মুল্যের প্রাইজবন্ড।

৫। ৫ম অবস্থানে আছেন ব্যবহারকারী “মোঃ মামুনুর রশিদ” । ৩০৩ টি উত্তর দিয়ে অর্জন করেছিলেন ৭০০ পয়েন্ট। উনি পাচ্ছেন ৮০০ টাকা মুল্যের প্রাইজবন্ড।

৬। ৬ নং অবস্থানে আছেন ব্যবহারকারী “তানজিল”। পাচ্ছেন ৫০০ টাকা মুল্যের প্রাইজবন্ড।

এই ছিলো গত মাসের সেরা বিস্ময়করগুরুদের তালিকা। পয়েন্ট বেশী হয়েও শুধুমাত্র সময়ের কারনে বাদ পড়ে যাওয়া ব্যবহারকারীরা দমে যাবেন না, আমাদের প্রতিযোগীতার সময়সীমা নুন্যতম তিন মাস। আপনার সময় সামনেই। অন্যদিকে মানের কারনে যদি কেউ সমন্বয়কদের মতামতে বাদ পড়ে যান, তাহলে উত্তরের মান উন্নয়নের চেষ্টা করুন। এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ