আমি একাদশ শ্রেণীতে পরি। আস্তে আস্তে পরাসুনা থেকে মনোযোগ নষ্ট হইয়া জাচ্ছে।।এখন আমি কি করব??? আমার Psc ও Jsc তে এ প্লাস কিন্তু Ssc তে ৪.৫৬।।।এ ভাবে ছলতে থাকলে ত আমি সেস।।।এখন আমার কি করা দরকার???Please কেও ভাল ভাবে জানাও...
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ছাএ জীবন হলো আবেগপ্রবণ, তাই যখন আপনি পড়তে বসবে তখন যদি পড়ায় মন না বসে তাহলে তখন মন টা ঠিক করার চেষ্টা করুন, বিভিন্ন ধরনের বইও পড়তে পারেন ঐ সময়, যেমন গল্পের বই, উপন্যাস ইত্যাদি। তার পর পড়ার চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি অবশ্যই বুঝবেন যে মনকে কন্ট্রোল করতে পেরেছে পৃথিবীতে সেই ব্যক্তি সফল হয়েছে। যার মনের শক্তির চেয়ে বিবেকের শক্তি বেশি সে সব মনের কথায় সাই দেয় না বিবেক দিয়ে ভাবে। তাই আপনি ভাবুন এমান টা আমার কেন লাগছে। আজকে আপনি কষটো করবেন কালকে তার সাদ আপনি নিজেই উপভোগ করবেন।  মনোযোগী হওয়ার কিছু টিপস ১. পরজাপ্ত পরিমান ঘুমাবেন, সকাল সকাল ঘুম থেকে উঠবেন & নামাজ পড়বেন, ৩০ মিনিট ব্যায়াম করবেন। ২. সময়ের খাবার সময়ে খাবেন। ৩. সব সময় খেয়াল রাখবেন আপনি কি সময়ের কাজ সঠিক সময়ে করছেন নাকি অসময়ে করছেন, সময়ের কাজ সময়ে করুন তহলে অতি সহজে সফলতার পথ দেখবেন। কোন ভুল হলে ক্ষমা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ