ভুল করে কোন কালোর মেয়ের প্রেমে পরেছি। তাকে নিয়ে জীবন গড়ার অঙ্গিকারও করেছি। সে আমাকে নিয়ে অনেক সপ্ন দেখে। আমিও তাকে নিয়ে দেখেছি। কিন্তু এখন তাকে একদম ভালো লাগেনা। শুধু কালোর জন্য নয়। আরও কারণ আছে। আমি এখন সুন্দর কাউকে পেতে চাই। কিন্তু শুধু কালোর তাকে ছেড়ে দেবো এটা তাকে বলতে পাচ্ছিনা। আবার অন্য কারণ গুলো বলাও সম্ভব না।তাহলে কি করবো?কিভাবে তাকে ছাড়তে পারবো? নাকি ছাড়বোনা? পরামর্শ চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

""কালো মেয়েরা ভালো হয়"" কথাটা হয়তো শুধুই একটা ছন্দবদ্ধ উক্তি। তবুও বাস্তবিক ভাবে এরকমটাই হয়, এর পিছনে কারনগুলো হলো, একজন কালো মেয়ে আজীবন হীনমন্যতায় ভোগে, কেউ তাকে পছন্দ করেনা, ভালো বাসেনা। তাদের প্রায় সব ইচ্ছাই অপূর্ণ থাকে। ফলে তাদের চাহিদাও খুব কম। সামান্য একটু ভালোবাসা পেলে তার বিনিময়ে তারা নিজেকে উজাড় করে দেয়। যা আপনি কখনই একজন সুন্দরী মেয়ের কাছে আশা করতে পারবেননা। যদিও সবাই এক না, তবুও আপেক্ষিকতার হিসেবটাই সর্বাগ্রে রাখতে হয়। তার উপর এখানে আপনিই মেয়েটাকে স্বপ্ন দেখিয়েছেন, এখন আপনিই তার স্বপ্ন ভেঙ্গে দিলে জানিনা কি হবে, হয়তো এসব মনে করি পরবর্তি জীবনে আপনি নিজেও খুব কষ্ট পাবেন। আপনি সুন্দরি মেয়ে চাইছেন, চাইতেই পারেন। সবাই এটাই চায়, কিন্তু মনের ইচ্ছার আগে বাস্তবতাটা দেখা উচিত। একজনের খাঁটি ভালোবাসা পেয়ে যদি ভেবে থাকেন আরেকজনের কাছ থেকেও তাই পাবেন, তাহলে বলবো খুব বড় ভুলের দিকে যাচ্ছেন। পরিশেষে আপনাকে কোনো উপদেশ দিচ্ছিনা, নিজেই ভাবুন, সিদ্ধান্ত নিন। জীবনটা আপনার, আমার নয়। মেয়েটার মনটাও তার নিজের, আপনার নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি আপনাকে ছাডতে বলব না আবার না ছাডতে বলব না।মানুষের জন্য সব চেয়ে বড আদালত হল বিবেক।আপনি নিজের বিবেক কে প্রশ্ন করে দেখেন আর এক জনকে কষ্ট দিয়ে আপনি কি সুখী হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ