আমি পড়ালেখা করার জন্য মালেশিয়ায় যেতে চাই।এর জন্য আমার কেমন যোগ্যতা থাকতে হবে?আর যেতে আমার কেমন খরচ পড়বে?আর কি কি প্রক্রিয়ার মাধ্যমে যেতে পারি বিস্তারিত জানাবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
kichasan

Call

মালয়েশিয়াতে পড়াশুনার পাশাপাশি চাকুরীর সুযোগ কেন মালেশিয়ায় লেখা পড়া? =================== বাংলাদেশে মধ্যম মানের প্রাইভেট কলেজ / ইউনিভার্সিটির খরচে মালেয়শিয়া হতে আন্তর্জাতিক ডিগ্রি। -পড়াশুনার পাশাপাশি মাসেটাকা আয়ের সুযোগ। -অতি সহজে ইউরোপ-অস্ট্রেলিয়া,আমেরিকা- কানাডাতে ক্রেডিট ট্রান্সফার। -পড়াশুনা শেষে প্রোফেশনাল ভিসা এবং পরবর্তিতে পারমানেন্ট রেসিডেন্ট পাওয়ার সুযোগ। -স্বল্প খরচে মালেয়শিয়াতে Special F& B হস্পিটালিটি সার্টিফিকেট নিয়ে মাত্র ১ বছরের মধ্যে মালেশিয়াসহ ইউরোপ এ জব প্লেসমেন্টর সুবিধা। -ফ্যামিলিসহ মালেয়শিয়াতে থাকার সুযোগ। -IELTS/TOFEL এর লাগেনা। -এ্যাম্বাসি ইন্টারভিউ এর প্রয়োজন নেই। -স্টাডি গ্যাপ গ্রহনযোগ্য। আপনি চাইলে ssc & Hsc &hons পাশ করে যেতে পারেন। খরচ ২৪০০০০-৩৫০০০০ হয়ে থাকে। ভিন্ন ভিন্ন প্রতিষ্টান এর জন্য এমন হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখানে এত কিছু বিস্তারিত বলা সম্ভব নয় | এজন্য দেশে অনেক প্রতিষ্ঠান রয়েছে যারা আপনাকে এ বিষয়ে টাকার বিনিময়ে সর্ব প্রকার সাহায্য করবে অনুগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করুন | এই রকম একটি প্রতিষ্ঠান হলো- OBSERVE head office: center point concord(3rd floor) 31/a,farmagate,dhaka-1215 tel: 01865010104 01865010105

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ