একটা মেয়ে কে অনেক ভালোবাসি সেও অামাকে ভালো বাসে, অামাদের রিলেশন ২বছরের বেশি সময় ধরে চলছে।মজার ব্যাপার হলো রিলেশন হওয়ার পূর্বে কেউ কাউকে দেখিনি,না দেখেই দুজন দুজন কে অনেক ভালো বেসে ফেলছি,অামি এর অাগে একটা মেয়ে কে ভালো বাসতাম কিন্ত সে অামাকে প্রতারনা করেছে কিন্ত অামি এ কথা গোপন রাখিনি অামার ভালোবাসার মানুষটির কাছে সে শুনে অামাকে মেনে নিয়েছে, তার এই উধারতা দেখে তার প্রতি অামার ভালোবাসা অারো বহুগুন বেড়ে গেল,অামি চাই তাকে সারা জীবন অামার পাশে রাখতে এবংঅামিও চাই তার পাশে থাকতেকিন্ত সমস্য হচ্ছে তারা বড় লোক অার অামি অনেক গরীর,তার পরিবার অামাকে কোনোদিন হয়তো মেনে নিবেনা কিন্ত অামি তাকে ছাড়া বাচতে পারবো না। তাকে পাবার জন্য অামি অনেক কস্ট করতেছি দেশ ছেড়ে প্রবাসে এসেছি কিন্ত শুনতে পাইতেছি তার পরিবার তার বিয়ের জন্য কথা বলতেছে এখন অামি কি করব?অামিতো এখন ও তাকে পাবার মতো কিছু করতে পারিনি,মাত্র কিছু দিন হলো প্রবাস জীবনের।দয়া করে অাপনারা অামাকে একটি সুন্দর মতামত দিয়ে সাহায্য করেন। অামি যেন তাকে অামার জীবন সঙ্গী হিসাবে পাই।।অামি অাপনাদের কাছে চির ঋনী থাকব
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যেহেতু প্রবাসে আছেন আপনি টাকা আয় করতেছেন, এখন আপনার বাবা মাকে দিয়ে প্রস্তাব দিন, আর মেয়ের সম্মতি আছে তার বাবা মা নিশেধ করতে পারবে না। রাজী হলে আংটি পড়িয়ে রাখুন পরে আপনি দেশে আসলে বিয়ে করে নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার মা-বাবার মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠান,বলুন যে আপনার এবং তার সম্পর্ক আছে,যদি আপনার সাথে বিয়ে না দেওয়া হয়,সেও সুখি হবে না আপনিও হবেন না,এবং তাদের কাছ থেকে কছু সময় নিন,আপনি নিজেকে গড়ার জন্য।।অথবা মেয়ের কে বউন তার মা-বাবা কে বলতে আপনাদের রিলেশান এর কথা।।।আর আপনার বর্তমান অবস্থার কথা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার প্রেমিকার বাবা মাকে আপনাদের বিয়ে কথা বলুন।যদি তা সম্ভব না হয় তাহলে আপনার বাবা মার মাধ্যমে বিয়ের প্রস্তাব দিন। যদি তারা রাজি না হয় আর আপনার বাবা মা এই বিয়েতে রাজি থাকলে আপনার প্রেমিকাকে দেশে এনে বিয়ে করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ