আমি এখন ভিটামিনে ও ক্যালসিয়ামের ঘাটতি পুরন করার জন্য কি কি ঔষধ খেতে পারি । যেহেতু ম্যাচে থাকি ভালো খাবার খাওয়ার কোনো উপায় নাই । তাই ঔষধের সাহায্য নিতে হবে । প্লিজ হেল্প
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আস-সালামু-আলাইকুম। সকল প্রশংসা মহান আল্লহর জন্য। ছলাত ও সালাম প্রিয় নবী মুহাম্মাদ ‘সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম’ এর উপর বর্ষিত হউক। ঔষধের মাধ্যমে প্রতিদিনের ভিটামিন ও ক্যালসিয়ামের চাহিদা পুরন উপকারের থেকে ক্ষতি করবে বেশী। খাবারের মাধ্যমে পুরন করাই উত্তম ও স্বস্থ্যসম্মত। আপনার জন্য কিছু সহজ খাবারের লিষ্ট যা আপনার প্রতিদিনের ভিটামিনস ও ক্যালসিয়ামের চাহিদা পুরন করবে :- ১। প্রতিদিন ১০০ গ্রাম খেজুর খান। ২। প্রতিদিন ৩টি দেশী হাসের ডিম খান। ৩। প্রতিদিন সকালে খালিপেটে দু-কোয়া রসুন থেতলে পানি দিয়ে গিলে খান। ৪। প্রতিদিন ২৫০ মিলি গরুর দুধ পান করুন। ৫। প্রতিদিন পর্যাপ্ত পরিমানে আশ সম্মৃদ্ধ খাবার খান। ৬। প্রতিদিন পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। ৭। শসা ও টক জাতীয় ফল পরিহার করা। হে আল্লহ, উত্তরদাতাকে ক্ষমা করুন, তার দ্বীন ও দুনিয়ার উপকারী ইলমকে বৃদ্ধি করে দিন। আমিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ভিটামিন ও ক্যালসিয়ামের অভাব পূরনের জন্য cinkara, Filwel gold, filwel silver, oilcod syrup.. calborateTM, caldical D, caldil plus,ostrogen plus ট্যাবলেট খেতে পারেন। এছাড়াও পুষ্টিকর খাবার খেতে চেষ্টা করবেন।যেমন:ফলমূল, শাকসবজি, ডিম, দুধ ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
mpratanhili

Call

আপনি ভিটামিন ও ক্যালসিয়ামের ঘাটতি পূরণে এই ঔষুধ গুলো সেবন করুন:ট্যাবলেট ক্যালবো ডি, ই-ক্যাপ ৪০০,ক্যালসিয়াম ডি ট্যাবলেট,এবং মাল্টিটনিক ২০০এমএল সিরাপ।ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ