সত্যি আমার এই ধরনের সমস্যা হয়ে থাকে। যেকোনো সুন্দরী মেয়ে দেখলেই আমি কেমন যেন একটা আকর্ষণ বোধ করি। কেমন যেন একটা ভালোলাগা কাজ করে। তার সাহচর্য পেতে ইচ্ছা করে। তাই বলে এটা না যে আমি কারও সাথে সেক্স করেছি। কিন্তু আমার এমনটা কেন মনে হয়? এটা কি আমার কোনো মানসিক সমস্যা ?
শেয়ার করুন বন্ধুর সাথে

একাধারে এটা আপনার মানসিক এবং চারিত্রিক সমস্যা। এ থেকে পরিত্রাণ পেতে আপনার দৃষ্টিকে নত রাখতে হবে। কারণ সূরা নূরের ৩০ নম্বর আয়াতে মহান আল্লহ তা'য়ালা বলেন, "মুমিনদেরকে বলুন, তারা যেন তাদের দৃষ্টিকে নত রাখে এবং তাদের লজ্জাস্থানের হেফাজত করে।"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটা এত বেপক ভাবে হওয়াটা আপনার ভাবনার চারিত্রীক অবনতি।আর এটা প্রায় প্রত্যেকেরী হয়ে থাকে। এটাকে নিয়ন্ত্রনে আনতে আল্লাহ পাকের হুকুম, (দৃষ্টিকে অবনত রাখা)। এবং হাদীসে পাকে রাসূল সাঃ এর বাতানো আমলের প্রতি যত্নবান হতে হবে । তাহলঃ যখন এমন ভাবনা উদয় হয় তখন আপন মা-বোনের কথা ভাবতে হয়, তাহলে আর এমন হয়না । আর যদি বিবাহিত হয়ে থাকেন তাহলে আপন স্ত্রীর সাথে যত তারাতারি সম্ভব ইচ্ছাটাকে পুরা করে নেওয়া । ১নং আমলের সংস্লিষ্ঠতাঃ হিদীসে এক যোবকের ঘটনা বর্ননা করা হয়েছে, সে রাসূল সাঃ এর নিকট এসে বলল হুজুর! আমাকে জিনা করার অনোমতি দিন । তখন রাসূল সাঃ তার বোকের উপর হাত রাখলেন , এবং তাকে তার মা-বোনের কথা একে একে স্বরন করালেন । এর পর তার ঐ ইচ্ছা নিয়ন্ত্রনে এসে যায় । তাঁর বাকী জীবনে সে আর এমন ইচ্ছা পোষণ করে নাই । ২নং আমলের সংস্লিষ্ঠতাঃ এক হদীসে আছে, যখন কোন বেগানা মেয়ে লোকর প্রতী নজর চলে যাওয়ার কারনে চাহিদা পুরনের ইচ্ছা জাগে । তাহলে তারাতারি আপন স্ত্রীর কাছে যাও আর ইচ্ছা পুরন কর । আল্লাহ তায়ালা আমাদের সকলকে হেফাজত করোন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ