ডাক্তার এর কাছে গেছিলাম। টেনশন হয় তাই।  সেক্স নিয়ে।  তিনি অামায় Parotin ঔষধ দিছেন। এটা কিসের ঔষধ।  সেক্স  নাকি টেনশন দূর করার. এই ঔষধের কি কোন পার্শ প্রতিক্রিয়ারয়েছে জানাবেন দয়াকরে. অার অামি টেস্টহরমোন চেক করেছি৷ অামার রয়েছে ৫৭৬. এটা কি ঠিক অাছে?  সর্বোচ্চ১৭০০.  অামার ৫৭৬৷ কম কেন এটা।? এটা কম নাকি স্বাভাবি।  দয়াকরে জানাবেন ভাই সব. ঔষধের বিষয়টাও 
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার উক্ত ঔষধটি টেনশন ও ভয় ভিতির কারনে দিয়েছে সেক্স এর জন্য নয়। আসলে আপনি শারীরিক ভাবে  কিছুটা ঠিক থাকলেও  মানুসিক দিক থেকে আপনি হতাস ও ভয়ে থাকেন ও টেনশন বেশি করেন যার কারনে আপনাকে উক্ত ঔষধ দিয়েছে।

হ্যা এটার পার্শ্বপ্রতিক্রিয়া আছে যা হলো ঘাম, বমি বমি ভাব, ক্ষুধামন্দা, অত্যধিক তন্দ্রাচ্ছন্নতা, ঝিঁমুনী, নিদ্রাহীনতা, কাঁপুনী, ভয় ভয় ভাব, পুরুষাঙ্গের শীথিলতা, বীর্যস্খলনকালীন সময় প্রলম্বিত করন ও পুরুষ জননতন্ত্রের অন্যান্য পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে।
 আপনার স্বাভাবিক এর চেয়ে কম রয়েছে যার কারনে লিঙ্গ উত্থান জনিত সমস্যা হচ্ছে তবে আপনি মানুসিক ভাবে সম্পূর্ন সুস্থ্য থাকলে মিলনে টাইম পাবেন পাশাপাশি   আপনি পুষ্টিকর খাবার ও নিয়মিতভাবে কাচা ছোলা,কাচা বাদাম খাবেন সকালে খালিপেটে। রাতে ১ কোয়া রসুন খেয়ে ১ চামচ  মধু বা দানা গুড় খাবেন  ।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ