আমার মা একটি স্কুলের শিক্ষিকা। স্কুলে যাওয়ার পথে গলির মোড়ে প্রতিদিন তাকে কিছু বখাটে উত্ত্যক্ত করে। আমার মা সহ অনেক মহিলা-মেয়েকেও তারা প্রতিদিন এভাবে উত্ত্যক্ত করে! গত পরশু আমি মাকে তার স্কুলে নিয়ে যাচ্ছিলাম, তখন তারা মাকে উদ্দেশ্য করে নানা ধরণের অশ্লীল শব্দ উচ্চারণ করে, মা আমার সামনে অনেক লজ্জা পায়। আমি তখন তাদের বাধা দিলে, তারা আরো বেশি বাড়াবাড়ি করে, এমনকি মায়ের শরীরেও হাত দেয়। রেপ করার পর্যন্ত হুমকি দেয়!  সেদিন আর স্কুলে না গিয়ে বাসায় চলে আসি, তার পরের দিন মানে গতকাল ও আজ মা স্কুলে যায়নি! এখন আমার কি করা উচিৎ ? বখাটে ছেলে গুলো অনেক প্রভাবশালী, তাদের বিরোদ্ধে ধর্ষণ ,ছিনতাই সহ ইত্যাদি বড় বড় মামলা আছে। পুলিশের উপর আমার কোনো ভরসা নেই। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটলে প্রতিকার ও প্রতিরোধের জন্য আপনি বাংলাদেশ সরকারের ন্যাশনাল হেল্পলাইন সেন্টার ১০৯ নম্বর-এ ফোন করুন (টোল ফ্রি ২৪ ঘন্টা সার্ভিস)।১০৯ নম্বর-এ ফোন করে আপনি আপনার অভিযোগটি জানান। তারা আপনার অভিযোগটি শোনার পর সমস্যাটির সমাধান করে দিতে পারবেন।ওই বখাটেদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্তার মাধ্যমে।এই প্রক্রিয়ার মাধ্যমে অনেকেই সমস্যার সমাধান পেয়ে থাকেন।আশা করি অপনিও পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি মনে করি আপনার মাকে পর্দায় থাকতে হবে এবং আল্লাহর উপর ভরসা করতে হবে। প্রয়োজনে বাসা থেকে বেরোনোর আগে শয়তান থেকে আল্লাহর কাছে আশ্রয় চাইতে হবে। সমাধান না হলে আমি মনে করি আইনে মামলা করবেন আইন নিজের হাতে তুলে নিতে যাবেনা কখনো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ