হস্তমৈথুনের চেষ্টা করলে ছোট অবস্থায় বীর্য বের হয় এখন

লিঙ্গ আগের অবস্থাই ফিরাবো কি করে? 

লিঙ্গ আগের মতো হবে কি.?

আমার বীর্যে কি শুক্রাণু আছে.?

আমার অবস্থা খুব খারাপ কি করবো ভেবে পাচ্ছিনা 

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মাত্রতিরিক্ত হস্তমৈথুনের  জন্যই  এমনটা হয়েছে,  তাই এটা বাদ দিতে হবে।  যৌন চিন্তা বাদ দিতে হবে।  সেই সাথে নিয়মিত স্বাস্থ্যসম্মত খাবার গ্রহণ,  ব্যায়াম করতে হবে।   এরপরও সমাধান না হলে চিকিৎসক এর শরণাপন্ন হতে হবে।                   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি খুব দ্রুত একেবারেই হস্তমৌথুন করা ছেড়ে দিন । না পারলে ব্যস্ত থাকুন মন থেকে ভূলে যাবার চেষ্টা করুন । আপনি পর্যাপ্ত পরিমাণে পুষ্টিকর খাবার খান ডিম দুধ কলা ,শাক সবজি ইত্যাদী । প্রতিদিন কমপক্ষে আট থেকে দশ গ্লাস পানি পান করুন । দেখবেন আপনার সমস্যাটা আস্তে আস্তে কেটে যাবে । তারপরেও আপনি একজন ভালো যৌন ডাক্তারের শরনার্পন্ন হন ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sujoyroy

Call

ভাই, আপনি যত তাড়াতাড়ি সম্ভব হস্তমৈথুন ছাড়ার চেষ্টা করুন। আপনার ফোনে সকল খারাপ ছবি, ভিডিও ডিলেট করুন, নিজেকে যে কোন কাজে ব্যস্ত রাখুন। মুসলিম হলে নিয়মিত নামাজ পড়ুন। প্রতিঙ্গা করুন আর ঐসব দেখবেন না। আপনি নিয়মিত দুধ, ডিম, শাকসবজি খাবেন, পরিমাণ মত বিশুদ্ধ পানি পান করুন। এছাড়া, আপনি প্রতিদিন সকালে উঠে দু কোয়া কাঁচা রসুন খেতে পারেন। এছাড়া কাঁচা ছোলা, কালেজিরা ও খেতে পারেন। এতে যৌনশক্তি বৃদ্ধি করে। সবশেষে একটাই কথা যেভাবেই হোক আপনাকে হস্তমৈথুন ত্যাগ করতে হবে। আপনি একজন চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। লজ্জা করবেন না, লজ্জা করলে রোগ ভাল হবে না। সুস্থ থাকুন, ভাল থাকুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AalNoman

Call

https://www.bissoy.com/745230/ এই লিংকের সাহায্য নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Sakib Ahmed

Call

চিকিত্‍সা বিজ্ঞানে দেখা গেছে যে, একবার বী-র্য পাতের জন্য যে সময় লাগে, তার জন্য প্রতি মিনিটে একজন পুরুষের খরচ হয় ৪.২ ক্যালরি, আর একটি মেয়ের প্রতি মিনিটে খরচ হয় ৩.১ ক্যালরি। এবার যত সময় ধরে হস্ত-মৈথুন হবে, তার সাথে এই সংখ্যাটা গুন করে মোট কতটা শক্তি খরচ হচ্ছে সেটা হিসেব করা যায়। এবার আমরা জানি যে, আমাদের শরীরে এই ক্যালরির গুরুত্ব কতটা। তাই মোটেই উচিত নয় এই ক্যালরি নষ্ট হওয়া। তাহলে হস্ত-মৈথুনের ফলে নষত হওয়া এই ক্যালরির পূরণ কি করে সম্ভব?

চিকিত্‍সকরা বলেন যে, এই নষ্ট হওয়া ক্যালরি পুনরুদ্ধারের উপায় হচ্ছে পুষ্টিকর, ক্যালরি যুক্ত খাবার খাওয়া। কি সেই খাবার গুলি, দেখে নিন। চিকিত্‍সকরা বলেন যে, হস্ত-মৈথুনের পর প্রচুর জল খেতে, এতে অনেক উপকার হয়। এছাড়া তারা আরও বলেন যে, দই খেতে। কারণ দই এ থাকে খুবই উচ্চ ক্যালরি। এক কাপ দইতে থাকে প্রায় ৯১০ ক্যালরি শক্তি।

তাই নষ্ট হয়ে যাওয়া ক্যালরি ফেরাতে এটি খুবই উপকারী বলে জানাচ্ছেন ডক্টররা। এছাড়াও বিভিন্ন ফল, ডিম, দুধ, ছোলা খাওয়ার পরামর্শ দিচ্ছেন তারা, যাদের খুব হস্ত-মৈথুনের অভ্যাস আছে যাদের, তাদের জন্য। কিন্তু সবার আগে এই চেষ্টাটা করতে বলা হচ্ছে যে, পারলে নির্দিষ্ট পরিমানেই হস্ত-মৈথুন করার কথা। আর সেটা সম্ভব না হলে তখনই এই সব ব্যবস্থা গ্রহণ করার কথা বলছেন চিকিত্‍সকরা।

এবার আসা যাক, যারা হস্ত-মৈথুন ছেড়ে দিয়েছেন কিছুদিন হল, বা বেশ অনেকদিনই হল তাদের ক্ষেত্রে কি করা যেতে পারে। এই বিষয় টা নিয়ে বেশি ভাববেন না, কারণ আমাদের শরীর নিজে থেকেই এই ক্ষতি পুরন করে নেয়। কিন্তু তারপর ও আরও বেশি করে পুষ্টিকর খাবার খাওয়া উচিত। পুষ্টিকর বলতে বেশি করে ফল খান, এর সাথে দুধ, ডিম, মাছ, চিকেন, মধু এসব বেশি করে খান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ