ডক্টরকে জিজ্ঞেস করলাম উনি বলছেন এগুলো কোন সমস্যা না বিভিন্ন গ্রন্থির ক্ষরন।  কিন্তু আমার দিন দিন অবনতি হচ্ছে।  সবসময় মনে হয় শরীর অনেক দুরবল। এখন এটা কি আমার কোন সমস্যার       কারণ প্লিজ অভিজ্ঞ কোন ভাই উত্তরটা দেন,,,,,, এটা আমার জীবন মরনের একটা অংশ ভাই,,,,,,,,, মাঝে ৩-৪ মাস হস্তমৈথুন করেছিলাম ২ বছর আগে।।। এখন তা করি না।                     
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ইহা কামরস বা প্রসাবের সাথে বীর্য বের হওয়ার কারন হস্তমৈথুন। আর আপনি হস্তমৈথুন করেছিলেন যার   প্রভাবে শরীর শুকিয়ে যাচ্ছে,মাথা ব্যথা করে সামান্য একটু বেশি কথা বললেই,বসে থেকে উঠলেই মাথা ঘোড়ে,শরীর দুর্বল লাগে ইত্যাদি সমস্যার সম্মুখীন হচ্ছেন। আপনি  তেলেভাজা খাবার,বাজারে খোলা খাবার, বাশি খাবার, অস্বাস্থ্যকর পরিবেশ এর খাবার খাবেন না ,। প্রতিদিন সিদ্ধডিম,দুধ,কলা,দেশি মুরগির ডিম, খাবেন। দেশি মুরগির মাংস, দেশি মাছ, দিয়ে ভাত খাবেন। পাশাপাশি চিকিৎসক এর পরামর্শে ভিটামিন ও ক্যালসিয়াম এর ট্যাবলেট খাবেন। হস্তমৈথুন বাদ দিয়েছন ভালো তবে পর্নোগ্রাফি দেখবেন না। পরবর্তীতে হস্তমৈথুন করেন না। সেক্সুয়াল বিষয় গুলো এড়িয়ে চলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call
আমাদের দেশে যৌন জ্ঞানের অজ্ঞতার কারণেই যৌন রোগী বেশি, কোনটা সমস্যা এবং কোনটা সমস্যা নয়, এটা না জানার ফলেই তারা সাধারণ বিষয়কেও যৌন সমস্যা বলে থাকে, যেমনটা আপনি!

আসলেই এটা কোনো রোগ বা সমস্যা নয়, ডাক্তার ঠিকই বলেছে, এটা ভেসিকল ফ্লুইড বা ঐ সকল গ্রন্থির ক্ষরণ। এটা নিয়ে দুঃচিন্তার কিছু নেই, প্রতিদিন পরিমিত ঘুম ও খাওয়া দাওয়া করবেন যৌন চিন্তা মাথায় আনবেন না। মাল্টিভিটামিন জাতীয় ঔষধ সেবন করতে পারেন, পাশাপাশি অরুচি থাকলে সেটার চিকিত্সা নিতে পারেন। এবং  প্রতিদিন অবশ্যই সকালে ও রাতে ইসবগুলের ভুষি পানিতে মিশিয়ে সাথে সাথে খেয়ে নিবেন। এটা খাওয়া অব্যাহত রাখবেন। খোলা ইসবগুলের ভুষি খাবেন না, প্যাকেটজাত ভালো গুলো খাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ