কখনো কখনো প্রস্রাব শেষে লিঙ্গের মাথায় আঙুল দিয়ে একটু আঙুল এ নিয়ে দুই আঙুল তুললে হালকা আঠালো লাগে।।।এই সমস্যা অনেক দিন যাবৎ।এটা কি কোন সমস্যা?।।আমার শরীরওও অনেক দূর্বল হয়ে যাচ্ছে কোমরে তেমন বল পাইনা।।।বসে থেকে দাড়ালে অন্ধকার লাগে।।।আমার বীর্য অনেক পাতলা।।।তাছালা প্রায় সময় লিঙ্গ দিয়ে প্রস্রাব আসার অনুভূতি হয় মনে হয় পিপড়ার মতো করে প্রস্রাব আসতেছে।।।এবং অনেক লিঙ্গের মাথা প্রস্রাবে হালকা ভিজে যায়।।তাছাড়া আমার লিঙ্গের মুখটাও কেমন যেন দুমড়িয়ে গেছে এবং কালো হয়ে গেছে।।।।। Urologist ডাক্তার কে দেখাইছি।প্রস্রাব টেস্ট করে কোনো সমস্যা ধরা পরে নি।।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

প্রসাবের কোন সমস্যা না আপনি অতিরিক্ত হস্তমৈথুন করেছেন তার ফল এগুলা।  আপনি আগে যা করেছেন করেছেন এখন আর তা কইরেন না। নয়তো সামনে আরো বিপদ হতে পারে ধ্বজভঙ্গ রোগ হতে পারে। আপনি অতিসত্বর একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। সাথে পুষ্টিকর খাবার খান তার সাথে আপনি খেজুর খাবেন বেশি করে৷ আশা করি আল্লাহর রহমতে সবকিছু ঠিক হয়ে যাবে। ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Odresso

Call

  ভাই আপনি  মেহ সমস্যায় ভুগছেন।। আপনি একজন অভিজ্ঞ হোমিওপ্যাথি ডক্টর   নিকট সকল তথ্যদিন এবং ধৈর্য্য সহকারে ঔষধ সেবন করেন ।  ইনশাআল্লাহ সুস্থ হয়ে যাবেন।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ