শেয়ার করুন বন্ধুর সাথে
SBSurya

Call

এর জন্য আপনাকে সবাইকে সম্মান করে চলতে হবে । কেউ কিছু বললে সেটা মেনে চলতে হবে । সবার কথা শুনতে হবে । কারো সাথে খারাপ আচরন বা খারাপ ভাষায় কথা বলা যাবেনা । উচ্চস্বরে কথা বলা যাবেনা , কথা নম্রভাবে বলতে হবে , তাহলে আপনি সবার মনের মতো হতে পারবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটা অনেকটা কঠিন তবে কিছু লোকের কাছে একটু খারাপ সবাই এই থাকে। আপনার এই জন্যে সবাইর সামাজিক কাজে সাহায্য করবেন। ভালো ব্যবহার করবেন। মানুষকে নতুন কিছু জানাবেন তবে শিক্ষা দিবেন কারণ বেশির ভাগ মানুশ সবাইর থেকে শিখতে চায় নাহ। আর মানুষের ভূল ত্রুটি দেখবেন না। যে যেই ধরণের ব্যবহার ভালো বাসে তাকে ওইধরেন ব্যবহার দেখান। সবার মনের মতো হওয়ার জন্যে এতো টুকোই যথেষ্ট।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
সবার মনের মতো হতে গেলে আপনাকে সবার পছন্দের হতে হবে। সবার পছন্দের ব্যক্তি হতে পারলেই আপনি তাদের মনের মতো হতে পারবেন৷ কিছু কিছু টিপস দিলাম, আশা করি আপনাকে সহায়তা করবে৷
  1. সবাইকে শ্রদ্ধা করুন। বড়দের সম্মান করুন এবং ছোটদের স্নেহ করুন। বড়দের সাথে দেখা হলে তাদের সম্মান জানান। ছোটাদের কে তাদের সম্পর্কে খোঁজ নিন। তাদেরকে মাঝে মধ্যে চকোলেট কেক দিতে পারেন।
  2. সবার সাথে ভালো আচরণ। যে কারুর সাথে ভালো আচরণ করুন এতে আপনি তাদের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত হবে। একজন ভালো মানুষকে সবাই পছন্দ করে।
  3. বিভিন্ন কাজে পরিচিত ও অপরিচিত ব্যক্তিদের সহায়তা করুন। একজন,'সহায়তা কারী মনোভাবের ব্যক্তিকে সবাই পছন্দ করে' সুতারং, ছোট বড় সবাইকে যেকোন বিপদে সহায়তা করুন।
  4. সবাইকে পর্যাপ্ত সময় দেওয়ার চেষ্টা করুন। সবার সাথে সময় কাটান। নিজেকে উদার মনোভাবের ব্যক্তি করে তুলুন। সবার সাথে মজা করুন এতে আপনি সবার কাছে মনের মানুষ হয়ে উঠতে পারবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ