বীর্য সহবাস ও হস্তমৈথুন ২ টির কারনেই বের হয়,,,তাহলে হস্তমৈথুন ক্ষতিকর কেন?কেন হস্তমৈথুন করলে যৌন দুর্বলতা (দ্রুত বির্যপাত,অন্ডকোষ ঝুলে যাওয়া, উত্থানজনিত সমস্যা,স্থায়িত্ব কমা) দেখা দেয়..সহবাস ও হস্তমৈথুন দুটি অালাদা হলেও কাজ কিন্তু একই যৌন তৃপ্তি পাওয়া।কিন্তু একটি অপরটির বিপরীত কেন?(সাইন্টিফিক ব্যাখ্যা দয়া করে জানাবেন)


শেয়ার করুন বন্ধুর সাথে
RMRafik

Call

একটা হলো সাধারণ ভাবে আপনা আপনী বের হওয়া,অন্যটা হলো জোর করে বের করা। হস্তমৌথুন করলে পরিপূর্ণ আনন্দ লাভ হয় না। এটি অভ্যাসে পরিনত হলে ধ্বজভঙ্গ রোগ হওয়ার সম্ভাবনা থাকে।ধ্বজভঙ্গ হলে লিঙ্গ ছোট হয়ে যায়,ঠিকমত দারায় না,বির্যে শুক্রাণু কমে যায়,বির্য পাতলা হয়ে যায় এবং স্ত্রীকে সুখ দেওয়া সম্ভব হয় না।ফলে নারির কথা চিন্তা করলেই বির্য বেরিয়ে আসে।হস্তমৌথুন করলে বন্ধাত্বও সৃষ্টি হতে পারে। ইসলামে হস্তমৌথুন করা সম্পর্কে কঠুরভাবে নিষেধ করা হয়েছে ।  তাই আনন্দময় সুখী জীবন গড়তে হস্তমৌথুন থেকে বিরত থাকা প্রত্যেক পুরুষের একান্ত কর্তব্য। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

খুব ভালো এক টি প্রশ্ন করেছেন ভাই। দুই ক্ষেত্রেই বের হয়া টা শরীল এর জন্য খারাপ তবে হাত দিয়ে করা টা আর বেশি খারাপ তার সাথে সাথে গুনার ভাগিদার হতে হয়। আর সহবাস ও টা আল্লাহ জায়েজ করে দিয়েছে। হাত দিয়ে করার ফলে যে বীর্জ টা বের হয় ঐ গুলার মদ্ধে অনেক  শুক্রাণু থাকে প্রতি টা থেকে এক টি করে সন্তান হয়ান সম্ভব। আল্লাহ ঐ গুলার যান দিতে বলবে কিয়ামত এর দিন। হস্থমৈথুন এক টা মানুষ অনেক বার করতে চায়। কিন্তু সহবাস দিনে অনেক বার করে না কেউ। আর সহবাস করা টা হল একে অপরের হক আদায় করা। া এতে শুধু সওয়াবি সওয়াব। সব বেপারে আপনার মত যুক্তি খাটে না। আসা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ