আমি সপ্তাহে তিন থেকে চার বার স্ত্রীর সাথে সেক্স করি তার পর আমি দুর্বল হয়ে যাই আবার যখন স্ত্রীর সাথে মজা করি তখন দেখি তার যোনি ভিজে গেছে তখন আমি আঙ্গুল দিয়ে সেক্স করি আমার প্রশ্ন এই রকম করা যাবে কিনা ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যা এইরকম করতে পারবেন তবে হাতে বেশি বড়ো নখ হলে ছিলে গিয়ে সমস্যা হতে পারে। আপনি নিয়মিত পুষ্টিকর খাদ্য ডিম,দুধ,শাখসবজি খাবেন তাহলে শক্তি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি পুরুষ হয়ে আপনার আঙ্গুল দিয়ে স্ত্রীকে তৃপ্তি দিবেন কেনো আর কত দিন এরকম করবেন বলেন।প্লিজ আপনি চিকিৎসা নিন। আপনি হামদার্দ এর চিকিৎসা নিন, হামদার্দ এর বেশ কিছু ঔষধ আছে যা সহবাসের জন্য খুবেই সুখ বয়ে আনে। হামদার্দ এর নিশাত ট্যাবলেট টি খুবেই উপকারী যা সহবাসে অধিক সময় পাবেন এই ঔষধ গুলো চিকিৎসক এর পরামর্শ নিয়ে ৩ মাস সেবন করুন। আর স্ত্রীকে যৌন সুখ ও তৃপ্তি দেওয়া স্বামীর দায়িত্ব ও কর্তব্য। কাজেই লজ্জ্বা না করে চিকিৎসা নিন। আপনি স্ত্রীর যোনিতে আঙ্গুপ দিয়ে নরাচরা করে স্ত্রীকে উত্তেজিত করতে পারেন সমস্যা নাই কিন্তু আঙ্গুল দিয়ে মিলনের মত করবেন না এতে যোনিতে ইনফেকশন হতে পারে বা যোনির মাংস পেশির ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে এতে প্রসাবে জ্বালাপোড়া হওয়ার সম্ভাবনা বেশি থাকবে। কাজেই এমন টি করবেন না  আপনি নিয়মিত ভাবে পুষ্টিকর খাবার খান এবং লিঙ্গে মধু মালিস করুন পাশাপাশি রাতে ১ চামচ মধু ও সাথে ২ কোয়া রসুন খাবেন ২ কোয়ার বেশি রসুন খাবেন না। আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ