শেয়ার করুন বন্ধুর সাথে
SBSurya

Call

* নাজমুল হাসান পাপন = জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ।। * নাজমুল হক = বাংলাদেশের মুক্তিযুদ্ধের একজন সেক্টর কমান্ডার ছিলেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ জেলার ভৈরবে জন্মগ্রহণকারী বাংলাদেশের একজন  রাজনীতিবিদ। একাধারে তিনি বাংলাদেশের জাতীয় সংসদের বর্তমান সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি।

নাজমুল হোসেন শান্ত, হলেন একজন বাংলাদেশী প্রথম-শ্রেণী এবং লিস্টের ক্রিকেটার। নাজমুল বা-হাতি ব্যাটসম্যান এবং ডান-হাতি ফাস্ট বোলার হিসেবে বর্তমানে যুব ক্রিকেটে প্রতিনিধিত্ব করছেন।

করিম, নাজমুল। শিক্ষাবিদ, সমাজবিজ্ঞানী। তাঁর পূর্ণনাম আবুল খায়ের নাজমুল করিম। তিনি অবিভক্ত বাংলার নোয়াখালী জেলার লক্ষ্মীপুর থানা সদরে ১৯২২ সালের ১ আগস্ট এক শিক্ষিত মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। 

নাজমুস সাকিব বা( নাজমুল সাকিব) আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশি কুরআন মুখস্তকারী। তিনি ২০১৩ সালে সর্বোচ্চ সুন্দর কোরআন তেলাওয়াতকারী হিসেবে দুবাইতে আন্তর্জাতিক পবিত্র কোরআন পদক প্রাপ্ত হাফেজ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

নাজমুল হাসান পাপন (জন্ম: ৩১ মে, ১৯৬১) কিশোরগঞ্জ জেলার ভৈরবে জন্মগ্রহণকারী বাংলাদেশের একজন রাজনীতিবিদ। একাধারে তিনি বাংলাদেশের জাতীয় সংসদের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরবর্তমান সভাপতি।[১] তার অন্যতম পরিচয় হচ্ছে তিনি বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান[২] এবং একজন সমাজকর্মী ও রাজনীতিবিদ আইভি রহমানের সন্তান। এছাড়াও, তিনি দেশের বৃহত্তম ঔষধ প্রস্তুতকারী সংস্থা বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। আবাহনী লিমিটেডেরক্রিকেট কমিটির সভাপতি।নাজমুল হোসেন শান্ত (জন্মঃ ২৫ মে ১৯৯৮) হলেন একজন বাংলাদেশী প্রথম-শ্রেণী এবং লিস্ট এ ক্রিকেটার।[১] নাজমুল বা-হাতি ব্যাটসম্যান এবং ডান-হাতি ফাস্ট বোলার হিসেবে বর্তমানে যুব ক্রিকেটে প্রতিনিধিত্ব করছেন। ২০১৫ সালের ডিসেম্বরে তিনি ২০১৬ আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ প্রতিযোগিতায় বাংলাদেশের অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের হিসেবে নির্বাচিত হন।[২]নাজমুল হুদা (জন্ম: ৬ জানুয়ারি ১৯৪৩) হলেন একজন বাংলাদেশী ব্যারিস্টার, আইনজীবী ও রাজনীতিবিদ। তিনি ২০১২ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে পদত্যাগ করেন। পদত্যাগের সময় তিনি দলটির ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের যোগাযোগ মন্ত্রী ও তথ্য মন্ত্রী ছিলেন।মোহাম্মদ নাজমুল ইসলাম  (জন্ম: ২১শে মার্চ ১৯৯১) হচ্ছেন একজন বাংলাদেশি প্রথম-শ্রেণীলিস্ট এ, টুয়েন্টি২০ ক্রিকেটার, যিনি ২০০৯–১০ সাল হতে বাংলাদেশের ঘরোয়া দলে ক্রিকেট খেলছেন। তিনি সাধারণত নাজমুল ইসলামনামে অধিক পরিচিত এবং কখনও কখনও তার ডাক নাম অপু দ্বারা তাকে ডাকা হয়। নাজমুল হচ্ছেন একজন বাম-হাতি ব্যাটসম্যান এবং বাম-হাতি অর্থোডক্স স্পিন বোলার। তিনি জাতীয় ক্রিকেট লীগে (এনসিএল) ঢাকা বিভাগের হয়ে খেলেন। তিনি বাংলাদেশ এ এবং বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের হয়ে খেলেন। বাংলাদেশ ক্রিকেট লীগে (বিসিএল), তিনি পূর্ব ও দক্ষিণ উভয়ের অঞ্চলের হয়ে খেলেছেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ