৭ বছর থেকে আজ ২২ বছর পর্যন্ত মাস্টারভেশন করে চলছি...এতে কি কি ক্ষতি হতে পারে??বর্তমানে মানসিক ক্ষতির ইঙ্গিত অনুভব করছি...ক্যারিয়ার আস্তে আস্থে ডাউন হয়ে যাচ্চে.. বিড়ি সিগারেট খাই না বা মদ্য পান করিনা...তবে এই নেশাটা বিড়ি সিগারেট এর থেকে প্রবল হয়ে যাচ্চে..বিড়ি খেতে খেতে হাতের কাছে না পেলে পরিবারে যেমন অশান্তি সৃষ্টি করে তেমন...মনে কখনও আনন্দ পাই না...সব সময় চিন্তাগ্রস্ত থাকি. ..সবসময় একটার পর একটা মুল্যহীন টপিকসে র চিন্তা মথায় গ্রাস করছে...এখন এ থেকে পরিত্রাণেরউপায় কি?        
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৈথুন তিলে তুলে মানুষকে ধ্বংস করে দেয়।এটা থেকে মুক্তি জনন্য সর্বোপ্রথম আপনাকে পর্ণোগ্রাফি ত্যাগ করতে হবে।কম্পিউটার, মোবাইল থেকে সকল পর্ণো ফরম্যাট করে দিন।সফটওয়্যারের মাধ্যমে পর্ণো সাইট ব্লক করে রাখুন।যখনই হস্তমৈথুনের চিন্তা আসবে তখনই মনে অন্য চিন্তা নিয়ে আসুন,আপনার পরিবারের বা আত্মিয়ের মধ্যে মারা যাওয়া ব্যাক্তির কথা ভাবুন।যখন উত্তেজিত হয়ে যাবেন তখন ব্যায়াম করুন বুক ডাউন  দিন কিছু পরিশ্রম করুন যাগে ক্লান্ত হয়ে যান।কোন সময় বেশি ইচ্ছা জাগে সেটা নোট করুন,তারপর সে সময়টাতে মানুষের মাঝে চলে যান বা ব্যায়াম করুন।টয়লেট থেকে যত তাড়াতাড়ি সম্ভব কাজ সেরে বেড় হোন।গোসল করার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে দরজা খোলা রেখে গোসল করুন।রাতে অভ্যাস থাকলে ঘরের লাইট জ্বালিয়ে ঘুমান বা কারো সাথে রুম শেয়ার করুন।বাজে যৌন চিন্তা ত্যাগ করুন।সব সময় ওযু অবস্থায় থাকার চেষ্টা করুন।নিয়মিত নামাজ আদায় করুন।কুরআন তেলাওয়াত করুন।বেশি বেশি জানাযা নামাজ ও  কবরস্থানে যাওয়ার চেষ্টা করুন।সর্বোপরি আল্লাহর কাছে ক্ষমা ও সাহায্য চান।আল্লাহ আপনাকে কবুল করুন। আমিন।["মুক্ত বাতাসের খোজে" বইটি ডাউনলোড দিয়ে পড়ুন আরো উপকার পাবেন।ডাউনলোড করতে না পারলে আমাদের সাথে আবার যোগাযোগ করুন]

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি এখন থেকে খারাপ চিন্তা ভাবনা ছেড়ে দিন আর আর হ্যাঁ মাস্টারবেশনের ফলে স্মৃতি-শক্তি লোপ পায় এতে মানসিক ভারসাম্য হারিয়ে যেতে পারে। আপনি ও গুলো ছেড়ে দিন এবং ভাল যৌন বিশেষজ্ঞ ডাক্তার এর কাছে যান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুনের ফলে বৈজ্ঞানিক ভাবে কোনো ক্ষতি হয় না। দুশ্চিন্তা করবেন না। তবে ইসলামে এটা হারাম তাই না করাই উত্তম। আপনি প্রতিদিন সকালে দুটো করে দেশী মুরগীর ডিম খান এবং সাথে সকাল এবং রাতে ঘুমানোর আগে ২ চা চামচ মধু খান। একজন মানসিক রোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখান। পরিবারের সাথে সময় কাটান। নামাজ পড়ুন। "মুক্ত বাতাসের খোজে বইটি" পড়তে পারেন। বইটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ