http://www.bissoy.com/./1151953/ এই প্রশ্নের প্রথম স্কীনশর্ট এ দেখুন "প্রশ্ন করুন" এই লেখাটির পর লেখাছিল "প্রশাসন" তবে এই লেখাটি আমার এখানে কেন নেই আর এই লেখাটির কাজ কি?আর এই লেখাটি পেতে হলে আমার কী করতে হবে।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি যদি বিস্ময়ে কোনো বিভাগে বিশেষজ্ঞ মনোনীত হন অথবা আপনাকে বিশেষজ্ঞ পদে উন্নীত করা হয় তাহলে আপনিও এই প্রশাসন অপশনটি পাবেন ।


প্রশাসন অপশনের কাজঃ

এই প্রশাসন অপশনে যে প্রশ্ন উত্তর ও মন্তব্য অনুমোদনের প্রয়োজন সেগুলি জমা থাকে এখানে গিয়ে প্রশ্ন উত্তর বা মন্তব্য অনুমোদন বা প্রত্যাখ্যান করা হয় ।

এই অপশনে লুক্কায়িত প্রশ্ন উত্তর মন্তব্য দেখা যায় এবং তা পুনঃপ্রদর্শন করা যায় । এই অপশনে সতর্ককৃত প্রশ্ন উত্তর এবং মন্তব্য জমা হয়  যা পরবর্তীতে বিশেষজ্ঞ সমন্বয়ক এবং প্রশাসকগন সতর্কের কারন যাচাই করেন এবং প্রয়োজনে তা লুক্কায়িত বা সতর্কমুক্ত করেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Waruf

Call

ঐ স্ক্রিনশট টি যিনি নিয়েছেন বা দিয়েছেন তিনি বিস্ময়ের বিশেষজ্ঞ বা বিশেষ সদস্য তাই কিছু কাজ কন্ট্রল করার জন্য তিনি প্রশাসন মেনু পেয়েছেন। আপনি সঠিক উত্তর ও কার্যক্রম করে যান। যদি আপনাকে বিশেষজ্ঞ করা হয় তখন আপনিও পাবেন। কিন্তু এটি পাওয়ার ম্যানুয়াল কোন রাস্তা নাই। সঠিক উত্তর ও উত্তম বিচারকের ন্যায় কাজ করলেই তবে গুরুত্ব বুঝেইই এ পদ দেয়ার বিবেচনা করা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ