এখন প্রশ্ন হলো আমি কি আর আমার আইডিটি ফেরত পাব।

বিঃদ্রঃআমি নতুন আইডি খুলেছি কিন্তু এখানে privacy তে পাবলিক বলে একটা অপশন থাকে,সেটি শো হয় না কেন?সেটি রিমুভ হয়ে আছে।এতো খোজাখুজি করেওপেলাম না।

আসল কথায় আসি,যদি আপনাদের মধ্যে কেউ জেনে থাকেন,তাহলে প্রিজ আমার উক্ত সমস্যার সমাধান দেন????


আমি অটো লাইক নেওয়ার পর ফেসবুকে প্রবেশ করলে,একটা ছবি আপলোড করতে বলে এবং আমি আমার প্রোফাইল পিকের ছবিটা আপলোড করে দিয়।তারপর তারা বলে আপনার অ্যাকাউন্টটি রিভিও করা হবে।অথচ এখনও আমার আইডিতে প্রবেশ করতে পারছি না।আমি আমার  অ্যাকাউন্টটি ফেরত পাব প্রিজ বলেন?

শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি অতিরিক্ত অটো লাইক নিয়েছিলেন, তাই ফেসবুক কর্তীপক্ষ আপনার আইডিকে ফটো ভেরিফিকেশনে ফেলেছিলো,, ফটো ভেরিফিকেশন করার জন্য আপনার দেওয়া ছবিটি যাচাই করতে ফেসবুক কর্তীপক্ষের ২৪ঘন্টা সময় প্রয়োজন হয়।কিন্ত ফটো ভেরিফিকেশনে আপনি আপনার প্রফাইল ছবি দিয়ে ঠিক করেননি।ফেসবুক একবার যদি কোন আইডিকে ফটো ভেরিফিকেশনে ফেললে সেখানে ফটো ভেরিফিকেশন করে আইডি আবার ফিরে পাওয়াটা অনেক কঠিন।আর আমার জানা মতে আপনার নতুন আইডিতে আপনার বয়স ১৮ না হওয়া পর্যন্ত প্রাইভেসি পাবলিক করতে পারবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shisir

Call

আপনার একাউন্ট রিভিউ করা শেষ হলে, আপনি আইডিতে লগইন করার সাথে সাথে ফেসবুক কতৃপক্ষ আপনাকে তাদের তথ্য জানাবে । যদি আইডিটি ব্লক হয়ে যায়, তাহলে আপনি NID কার্ডের ছবি দিয়ে তা ফেরত পেতে পারেন আর তা যদি না হয়, তাহলে আর ফেরত পাওয়া সম্ভব না । আর প্রাইভেসি পাবলিক করতে হলে আপনি সেটিংয়ে যান । অথবা প্রোফাইলে গিয়ে সবকিছু আলাদাভাবে পাবলিক করেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ