আমি একজন মেয়ে,বয়স ২০। আমার মুখে অনেক ব্রণ ছোট ফুশকুরির মত। আমি চিকিৎসক এর পরামর্শ ছাড়া সাফি সিরাপ খাচ্ছি রাতে দুইচামচ করে। এখন অনেকে বলতেছে এটা খেলে নাকি ব্রণ বাড়ে। আবার অনেকে বলে এটা ভুয়া। আমার প্রশ্ন হল এই সাইটে কি এমন কেউ আছেন যে সাফি সিরাপ খেয়ে ব্রণ থেকে রক্ষা পেয়েছেন? বা এটি খেলে ব্রণ কি বাড়ে? সত্যি ই এটা ব্রণ কমায়। আমার মুখে অসংখ্য ব্রণ। আবারো বলছি একমাত্র যারা সেবন করছেন তারাই উত্তর লিখবেন। মনগড়া কথা বা অন্যের শুনে লিখবেন না। অগ্রিম ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে

হ্যাঁ বোন সাফি আমিও খেয়েছি।তবে আমি অন্য কাজে খেয়েছি। আমি ব্রন এর জন্য খাই নি। আমি রক্ত পরিস্কারের জন্য খেয়েছি। আমি চার পাঁচটা সাফি খেয়েছি।

যখন আমি খাই তখন আমার মুখে ব্রন ছিল না। কিন্তু খাওয়ার পর একটি ছোট্ট ব্রনও দেখতে পাইনি। ঠিক খাওয়ার আগে যেমন ছিলো তেমনি।

তবে এটি রক্ত পরিস্কারে মারাত্বক কাজ করে।

আমি আপনাকে একটি পরামর্শ দেই যে, আপনি যেহেতু খাওয়া শুরু করেছেন তখন নিয়মিত ভাবে এক দুমাস খেয়ে দেখুন। তাতে আপনি নিজেই ফল বুঝতে পারবেন। যদি বেড়ে যায় তাহলে বাদ দিবেন আর যদি কমে তাহলে চালিয়ে যাবেন আর যদি কমেও না বাড়েও না তাহলে জানবেন রক্ত পরিস্কারের কাজ করছে।

আপাতত এখন চালিয়ে যান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আমি safi খেয়েছি । আপনি তিন বেলা দুই চামচ করে খান টানা তিন মাস । ব্রণ ভালো হয়ে যাবে । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

সাফি খেয়ে ব্রণের কোনো কাজ হয়নি।অামার মুখে চার পাচটা ব্রণ ছিল।অামার বন্ধুরাও খেয়েছে।কোনো কাজ হয়নি।এই সিরাপ পেট ক্লিয়ার ছাড়া অার কোনো কাজেই অাসেনা। অাপনি খান, ফলাফল পেলে জানাবেন! 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ