আমি নতুন বিয়ে করেছি, আর বিয়ের নিয়ম অনুযায়ী বিয়ের পরের দিন আমি আমার স্ত্রীর সাথে মিলন করি, কিন্তু তার মাসিক চক্র অনিয়মিত, তার কথা অনুযায়ী তার মাসিক এর ডেট অভার হয়ে গেছে বিয়ের ৮-৯ দিন আগে। অর্থাৎ তার শেষ মাসিক হয়েছিল মে এর  তিন তারিখ, আর তার মাসিক হবার কথা জুনের ৩-৪ তারিখ কিন্তু তার মাসিক অনিয়মিত হওয়ার কারনে সেটা পিছিয়ে যায়। আর আমরা মিলন করি ১১, ১২, ১৩ তারিখ। কিন্তু আমি প্রতিবারই অসম্পূর্ণ মিলন করি আর শুধু আমার কামরস তার যৌনিতে লাগে, বা প্রবেশ করে, কিন্তু বৃর্য আমি বাহিরে ফেলেছি আর মিলন করিনি, আজকে তার তলপেটে ব্যথা করছে, এর কারণ কি? এটাকি প্রথমবার মিলনের কারনে না কি প্র্যাগনেন্ট হওয়ার লক্ষণ?  আশাকরি উওরটা দিয়ে উপকৃত করবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আসলে অনিয়মিত মাসিকের ক্ষেত্রে শুধু মাসিক চলাকালিন নিরাপদ  সময়। বাকি দিন গুলোতে মিলন করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকবে। যেহেতু তলপেটে ব্যথা করতেছে আপনি প্রেগন্যান্সি টেস্ট করতে পারেন বা গাইনি ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

যেহেতু আপনার স্ত্রীর  মাসিক অনিয়মিত তাহলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থেকেই যায়। কেনো না অনিয়মিত মাসিকের কোন ধারাবাধা নিরাপদ সময়ের কোন নিয়ম নেই। শুধু মাসিক চলাকালিন নিরাপদ বলা হবে। তবে তাও মাসিক চলাকালিন সহবাস করার জায়েয নেই। এতে যোনিতে ইনফেকশন হওয়ার আশঙ্কা থাকে।

যেহেতু আপনার স্ত্রীর তলপেটে ব্যথা অনুভব হচ্ছে তাহলে হতে মাসিক হতে পারে বা ইহা প্রেগন্যান্সির লক্ষন। তবে প্রেগন্যান্সির লক্ষন গুলো জেনে নিন।

  • তলপেটে ব্যথা
  • মাথা ঘোড়া, বা ব্যথা করা,
  • খাবারে অনিহা,
  • শরীর দুর্বল লাগা বা লেলিয়ে পরা,
  • জ্বর আশা।
  • বমি ভাব, বা প্রচুর বমি হওয়া।
উক্ত লক্ষন গুলো প্রকাশ পেলে প্রেগন্যান্সি টেস্ট করেন। তবে আপনি আগামি ২ সপ্তাহ অপেক্ষা করুন এর মাঝে মাসিক না হলে প্রেগন্যান্সি টেস্ট করবে। কিভাবে প্রেগন্যান্সি টেস্ট করবেন আমার এই উত্তর থেকে দেখে নিন
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ