আমার খালি ভবিষ্যতের কথা মনে হয়ে চিন্তা হয়।এই যেমন ভবিষ্যতে আমি কি করব,কোথায় থাকব।কি কাজ করব,কেমন করে চলব এসব মনে হতে থাকে।এসব মনে হলে খুব চিন্তা টেনশন কাজ করে।তাই এমন কোন মারাত্বক কথা বলুন যা মন শুনলে এসব চিন্তা দূর হয়ে যাবে


শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি ধর্মীয় বই পড়ুন, অবশ্যই ৫ ওয়াক্ত নামাজ পড়বেন। প্রতিদিন মেডিটেশন করার চেষ্টা করুন। আপনি এত ভবিষ্যৎ নিয়ে না ভেবে বরং ঠিকমত মনোযোগ দিয়ে পড়াশুনা করুন।এতেই আপনার ভবিষ্যৎ সুন্দর হবে। শুধুশুধু ভবিষ্যৎ নিয়ে চিন্তা করলেই যদি ভবিষ্যৎ সুন্দর হতো তাহলে পড়াশুনা বাদ দিয়ে সবাই চিন্তাই করতো-এই কথাটা মাথায় ঢুকিয়ে নিন। রিল্যাক্স মুডে পড়াশুনা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভবিষ্যত নিয়ে ভাবা বোকামি নয়। যেমন আপনার যেকোনো কাজের উদ্দেশ্য কি হবে।আপনি কি করবেন তবে হ্যা অতিত ভাবা যাবে না । মনে করেন আপনি অতিতে কোন খারাপ কাজ করেছেন যার কারনে সেই ঘটনাটি আপনার মনে দাগ কাটতেছে এগুলো হতেই পারে ।বিঞ্জান বলছে একজন মানুষ খনিক ভবিষ্যত নিয়ে দিনে সাত হাজারেরো বেশি ভাবনা ভাবতে পারে।আসলে আমি এটাই বুঝাতে চাইছি ভাবনা খারাপ না তবে অতিরিক্ত ভাবনা মোটেও ভালো না কেননা "ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না"হ্যা ভাবনা ভাবুন তবে সেটা যেন কাজে লাগে অযথা না ভাবাই উত্তম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ