আমি ডাটা প্যাক আর কিনতে চাই না। দেখা যায়, সপ্তাহ শেষে আমার প্রায় ৩০০ টাকার মত সিমের ডাটা প্যাক কিনতে খরচ হয়। আমি এখন এমন কোনো জিনিস খুঁজছি, যার মাধ্যমে কোনো ডাটা প্যাকেজ না কিনেই ফ্রী ভাবে ইন্টারনেট ব্রাউজ করতে পারবো৷ কিন্তু কিসের মাধ্যমে আমি এরকম করতে পারবো? উল্লেখ্য, আমাদের গ্রামে ওয়াইফাই সিস্টেম নেই। এমন একটি যন্ত্রের নাম বলুন, যার মাধ্যমে সিমে ডাটা প্যাক না কিনেই ইন্টারনেট ব্রাউজ করা যায়।
শেয়ার করুন বন্ধুর সাথে
Junait

Call

আপনি একজন অভিজ্ঞ সদস্য হয়ে প্রশ্ন করছেন যে ইন্টারনেট প্যাক ছাড়া, ওয়াইফাই ছাড়া ইন্টারনেট ব্যবহার করতে যাচ্ছেন..? তবুও আবার ফেসবুক, ইউটিউব..!

আপনি ফেসবুক বিস্ময় আনসার ফ্রি ব্যবহার করতে পারেন তবে অনেক অপশন বা অনেক সুবিধা থেকে বঞ্চিত হবেন বা অনেক কাজই করতে পারবেন না। ইউটিউব দেখতে পারবেন না কোনো ভাবেই ফ্রিতে। আপনি বললেন প্রতি সপ্তাহে আপনার 300 টাকার বেশি ইন্টারনেট খরচ হয়, এটা কিন্তু মেনে নেয়ার মত না। আপনি যে অপারেটর ব্যবহার করেন না কেন এত টাকা খরচ হওয়ার কথা না। যদি না একটু বুদ্ধি করে ইন্টারনেট প্যাক কিনেন। আমার সিমটি কোন বিশেষ সিম না বা বিশেষ অফার নেই তবুও দেখুন 



কি অফার দেখায়

image
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি playstore থেকে psiphone pro অ্যাপস ডাউনলোড করুন।ইনস্টল করে ডাটা কানেকশন অন করে তারপর psiphone pro অ্যাপসে প্রবেশ করে পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন।এটি বাংলালিংক সিম দিয়ে করতে হবে।তাহলে ফ্রিনেট ব্রাউজ করতে পারবেন।তবে নেট স্পীড অনেক স্লো কাজ করে আমি নিজেই এটি ব্যবহার করি। বি:দ্র:সিমে টাকা রাখবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ