ভাই ডাচ বাংলা ব্যাংকে একাঊন্ট খুলতে কি কি লাগে।বিস্তারিত জানতে চাই।ও আমি ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড ও বানাতে চাই আচ্ছা একাঊন্ট খুলার সাথে সাথে আমাকে কার্ড দিবে নাকি কয়েকদিন পরে দিবে বিস্তারিত জানতে চাই
শেয়ার করুন বন্ধুর সাথে

DBBL(Rocket) Account খোলার জন্য আপনার ১ কপি রঙ্গিন পাসপোর্ট সাইজ ছবি এবং NID বা Smart Card এর ফটোকপি নিয়ে আপনার নিকটস্থ DBBL agent এর দোকানে গিয়ে যোগাযোগ করুন । Account active হলে ডেবিট বা ATM কার্ডের জন্য DBBL ATM বুথে গিয়ে উক্ত কার্ডের জন্য আবেদন করুন । আবেদন গৃহিত হলে উক্ত কার্ডটি পাবেন । আশাকরি উত্তরটি পেয়েছেন ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খোলার তথ্যাবলীঃ আপনার বয়স যদি ১৮+ হয় এবং NID কার্ড থাকে তবে যা যা লাগবে- (১)NID এর সত্যায়িত কপি (২)বাড়ির বিদ্যুৎ বিলের একটা কপি (৩)আপনার নমিনি যাকে বানাতে চান তার তথ্য (৪)আপনার ২কপি এবং নমিনির ১কপি পাসপোর্ট সাইজ ছবি (৫)ডাচ বাংলা ব্যাংক একাউন্ট আছে এমন একজন ব্যক্তি রেফারেন্স হিসেবে আবেদন ফর্মে যার স্বাক্ষর লাগবে। (৬) বাবা অথবা মায়ের আইডির ফটোকপি। এটা না দিলেও চলে বয়স ১৮+ হলে। আপনার বয়স যদি ১৮ এর কম হয় বা NID না থাকে সেক্ষেত্রে আপনি একটি স্টুডেন্ট একাউন্ট তৈরি করতে পারেন এর জন্য যা যা লাগবে- (১)জন্মসনদের সত্যায়িত কপি (২)বাড়ির বিদ্যুৎ বিলের ফটোকপি (৩)চেয়ারম্যানের সার্টিফিকেট (৪)বাবা এবং মায়ের NID এর ফটোকপি (৫)ডাচ বাংলা ব্যাংক একাউন্ট আছে এমন একজন ব্যক্তি রেফারেন্স হিসেবে আবেদন ফর্মে যার স্বাক্ষর লাগবে। (৬) বাবা এবং মায়ের ২কপি এবং আপনার ২কপি পাসপোর্ট সাইজ ছবি। উক্ত কাগজপত্র সহ সঠিকভাবে ফর্ম পূরণ করে জমা দিলে এবং সেটি এ্যাপ্রুভ হলে ৭২ঘন্টার মধ্যেই আপনি হাতে এটিএম কার্ড পেয়ে যাবেন। ৭২ ঘন্টা সর্বোচ্চ সময় তার আগেই পেয়ে যাবেন আশা করি। আবেদন করার সময় ই বলে দিবেন যে কার্ডের জন্য আবেদন করছেন। পদ্ধতি খুবই সহজ। সহজভাবেই কাজটি হয়ে যাবে শুধু কাগজপত্র ঠিক থাকা লাগবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ