আমি যাকে ভালবাসি সে এখন গার্মেন্টসে চাকরি করে রমজান মাসে সে বলছে কথা বলতে পারবে না কারন সে ডিউটি শেষ করে বাড়িতে এসে বাড়ির কাজ করে।  আমি চাই কম হলেও ১ মিনিট কথা বলতে কিন্তু সে বলে সময় হলে সে ফোন দিবে।  এখন আমি কি করতে পারি?  আমার খারাপ লাগে তার সাথে কথা না বললে।
শেয়ার করুন বন্ধুর সাথে

মানুষের বিভিন্ন রকমের সমস্যা থাকতেই পারে।সমস্যার সমাধানে অনেক প্রিয় জিনিসও হারিয়ে ফেলে।কিন্তু প্রেমের ব্যাপারটা আলাদা,এখানে যত বাঁধাই থাক না কেন।তবুও প্রেমিক-প্রেমিকারা যোগাযোগ করে।এমনও হতে পারে সে আপনাকে ভালবাসে না।তবে এটা না হবারই কথা।তার এরকম আচরণের কারণ হতে পারে কঠিন বাস্তবতা।এখন সে জীবন যুদ্ধে নেমেছে,পরিবারের হাল ধরেছে।এ অবস্থায় প্রেমের ক্ষেত্রে অতিরিক্ত আবেগ দেখানো তার শোভা পায় না।আর আপনাকেও বিষয়টা মেনে নিতে হবে।এখন সে সারাদিন পরিশ্রম করে এসে আবার বাড়িতে কাজ করতেছে।এমন অবস্থায় সেতো আর আপনার সাথে মিষ্টি কথা বলতে পারবে না।তাই কষ্ট হলেও এটা আপনাকে মেনে নিতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সত্যি ভালবাসা হলে সে নিজেই আপনাকে বার বার নক কর‍্যে থাকবে৷   সময় না থাকলেও হয়তো বের করে নিবে৷  আর এখানে সারা দিনে সে আপনাকে ১ মিনিট ও সময় দিতে চায় না৷৷  হতে পারে সে ইচ্ছে করে আপনার থেকে দূরে থাকছে৷৷  নয়তো অন্য কাউকে টাইম দিচ্ছে৷  আর তার ফ্যামিলিতে কোনো প্রব্লেম ও থাকতে পারে৷৷  আপনি ভালো করে খোজ নিলেই বুঝতে পারবেন৷ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ভালোবাসার মানুষটিকে কষ্ট দিবেন না। কারণ কষ্ট পেলে এর ফল সারাজীবন ভোগ করতে হবে। একটু ধৈর্য্য ধরুন। দেখবেন ভালোবাসা গাঢ় হবে। অপেক্ষা করুন। ফল পাবেন। ফোন দিয়ে বিরক্ত করবেন না।অপেক্ষার করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ