মেয়ে কে আমি অনেক বেশি ভালবাসি। মেয়েও অনেক ভালবাসে।মেয়ের সাথে     আমার সব হয়ে গেসে।হঠাৎ  মেয়ের ফ্যামিলি তে মেয়ের বিয়ে অন্য জাইগায়  ঠিক করলে সে মেনে নিতে পারে না।  আমদের সম্পর্কের কথা তার বাবা মা কে জানাই।তারা আমদের সম্পর্ক মেনে নিতে চাই না।পরে  তার বাবা কাঁদছিল অনেক।তারপরে মেয়কে হাত  করে ফেলে আর তার ফোন কেরে নেই। আর তার বিয়ে ঠিক করে ফেলে।কিছুদিন পরে ঐ বিয়ে ভেঙ্গে যায়। আজ পর্যন্ত প্রায় ১ মাস হলো আমার সাথে একবারও কথা বলে নাই যোগাযোগ ও করি না।আমি খুব চেষ্টা করেও তার সাথে কথা বলতে পারি নাই? এখন আমার  করণীয় কি? আমি তাকে বিয়ে করতে চাই।কিন্তু তার পরিবার রাজি না? মেয়ের সাথেও কথা বলতে পারি নাই? কি করলে তাকে আল্লাহর রহমতে পাবো? তার পরিবার কে কিভাবে রাজি করাবো? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ফোনের মডেল symphony v75

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কমন সমস্যা হচ্ছে, আপনি বেকার- এতে নিশ্চিত হওয়া যেতে পারে। উন্নতমানের একটা সরকারী চাকরী করুন অথবা নিজেকে প্রতিষ্ঠিত করুন। দেখবেন তারা কিছুটা আপনার দিকে আগাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যেহেতু তার বিয়ে ভেঙ্গে গেছে আপনার রাস্তা কিছুটা হলেও পরিষ্কার হয়েছে।তার পরিবারের সাথে দেখা করে আবার আপনার দাবি জানান।তাদেরকে বোঝান যদি আপনাদের মেয়ে আপনাদের দেখা ছেলের কাছে সুখি হত তবে কেন বিয়েটা ভেঙ্গে গেল।কেন সুখের সংসার হলনা।আপনি তার সুখ চান নাকি আপনার জেদ বজায় রাখতে চান।তবে বলার সময় রাগ করবেননা।নরম কন্ঠে বলবেন।তবে তারা বুঝতে পারবে আপনি তাকে কতটা ভালোবাসেন।আপনি মেয়ের বাবা মা অর্থাৎ তার পরিবারকে বলুন আপনারা কি আপনাদের মেয়ের সুখ চান নাকি আপনাদের জেদ বজায় রাখতে চান?বলে আপনি চলে আসুন।ইনশাহ আল্লাহ,যদি আপনার ভাগ্যে থাকে তবে নিশ্চই সে আপনার হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ