কোরআন হাদিসের রেফারেন্স সহ দিলে আমার বুঝতে সহজ হবে,আর আমি যারা জানে সবার উত্তর আশা করছি প্লিজ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বলা হয়েছে জান্নাতে যা চাওয়া হবে তা পাওয়া যাবে।আপনি অমুসলিম নারীকে বিয়ে করতে চাইবেন।তবে জান্নাতে কোন অমুসলিম নারী প্রবেশ করবেননা।সেখানে থাকবে সবাই মুসলিম।তাই এই সুযোগ আপনি পাবেননা।আর জান্নাতে আপনার মন মানসিকতা অন্যরকম থাকবে।আপনি এসব কোনভাবেই চাবেননা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

জান্নাত চিরশান্তির জায়গা। সেখানে আরাম- আয়েশ, সুখ-শান্তি, আমোদ-প্রমোদ, চিত্ত বিনোদন ও আনন্দ-আহলাদের চরম ও পরম ব্যবস্থা রয়েছে। সেখানে ভোগ-বিলাস ও পানাহারের আতিশয্য। জান্নাতীরা যা কামনা করবে কিংবা কোনো কিছু পাওয়ার আহবান জানাবে সকল কিছুই পাবে। এই সমস্হ চাওয়া পাওয়া হবে তাদের ইচ্ছাধীন ব্যাপার। তাই কেউ যদি একটা অমুসলিম মেয়েকে বিয়ে করতে চায় তাহলে আল্লাহ তায়ালা তার চাওয়াকে বিফলে দেবেন না। আল্লাহ তায়ালা বলেছেন, আর সেখানে অর্থাৎ জান্নাতে তোমাদের জন্য তোমাদের মন যা চায় তা-ই আছে! তোমরা যে জিনিসের আকাঙ্ক্ষা কর, তোমাদের জন্য সেখানে তা-ই আছে। (সূরা ফুসসিলাত আয়াতঃ ৩১) সেদিন বলা হবে, প্রবেশ কর জান্নাতে পূর্ণ শান্তি ও নিরাপত্তার সাথে, সেটা হবে চিরন্তন জীবনের দিন। সেখানে তারা যা চাবে তাই পাবে। আর আমার কাছে আরও কিছু অতিরিক্ত জিনিসও থাকবে। (সূরা কাফ, আয়াত ৩৪-৩৫) অর্থাৎ জান্নাতীরা জান্নাতে যা চাইবে, তাই পাবে। চাওয়া মাত্রই তা সামনে উপস্থিত দেখতে পাবে। বিলম্ব ও অপেক্ষার বিড়ম্বনা সইতে হবে না। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, জান্নাতে কারো সন্তানের বাসনা হলে গৰ্ভধারণ, প্রসব ও সন্তানের কায়িক বৃদ্ধি এগুলো সব এক মুহুর্তের মধ্যে নিষ্পন্ন হয়ে যাবে। (মুসনাদে আহমাদঃ ৩/৯, তিরমিয়ীঃ ২৫৬৩, ইবনে মাজাহঃ ৪৩৩৮) জনাব! জান্নাতে এমন নেয়ামত দিয়ে পরিপুর্ণ যে সেখানে প্রবেশ করলে জান্নাতীরা অমুসলিম মেয়েকে বিয়ে করতে চাওয়ার কামনার কল্পনাই করবে না। আর সেখানে তারা বেহুদা কথা বলবে না বা কামনা করবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

জান্নাত হলো আনলিমিটেড অফার সেখানে যা চাইবেন যত চাইবেন তাই পাবেন কোন সমস্যা নেই মদ গাঁজা ফেনসিডিল ও অমুসলিম মেয়ে।



আল্লাহ তায়ালা বলেছেন, আর সেখানে অর্থাৎ জান্নাতে তোমাদের জন্য তোমাদের মন যা চায় তা-ই আছে! তোমরা যে জিনিসের আকাঙ্ক্ষা কর, তোমাদের জন্য সেখানে তা-ই আছে। (সূরা ফুসসিলাত আয়াতঃ ৩১)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

জান্নাতে যার ঈমান নেই তাকে আপনি বিবাহ করতে চাইবেন না,, ,,,, ,,,,,সব জান্নাতির মন মনমানসিকতা ভালো থাকবে ।তাই যদি না হয়, ,,,,যাদের ন্যুনতম ঈমান আছে এবং ধুমপান করে তারা তো জান্নাতে যাওয়ার পর ধুমপান করতে চাইবে। এখানে মনমানসিকতা বড় বিষয় আশা করি বুঝতে পেরেছেন,, ,,।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ