আমি প্রায় ২০০৭ সাল থেকে হস্তমৈথুন করতাম। প্রায় প্রতিদিন। কখনো কখনো ২/৩ দিন বাদ দিতে পারলেও আবার একদিনেই মাঝে মাঝে ২/৩ বার করতাম। এখন অনার্স ৩য় বর্ষে আছি। আমার একটা অসহ্যকর সমস্যা হয়েছে। আমার খুব ঘন ঘন প্রসাব আসে। ১৫/২০মিনিট পর পরই। একবেলা ভাত খাওয়ার পর মাত্র ১ গ্লাস পানি পান করলেই পরবর্তী ১/১.৩০ ঘন্টার মধ্যে ৫/৬ বার প্রসাব হয়ে ওই পরিমান পানি বের হয়ে গেলে স্বাভাবিক হতে পারি। দিনে ৩ বার খাওয়ার পরই এ অবস্থা হয়। এক কথায় আমি যে পরিমাণ পানি পান করবো ঘন ঘন প্রসাব হয়ে সে পরিমান ই বের হয়ে গেলে তারপর যখন প্রসাব হয় তখন আবার প্রচন্ড হলুদ রং হয়। ২০১৭ থেকে এরকম হচ্ছে। আমি জানি এটা হস্তমৈথুনের কারনেই হয়েছে। কলেজে জীববিজ্ঞানে পড়েছিলাম কিডনির নেফ্রন নষ্ট হলে ইউরিন থেকে পানি পরিশোষন হয় না ফলে প্রসাব বেশি হয় তাহলে আমার কি কিডনি বিকল হতে চলছে? রক্ত ও প্রসাব পরিক্ষা করেছিলাম ডায়াবেটিস নেই এবং রিপোর্ট নরমাল ছিল। ইউরিনা সিরাপ ও কিছু এন্টিবায়োটিক লিখেছিল খেয়েছিলাম কিন্তু তাতে কোন উপকার হয়নি। হস্তমৈথুনের কথা ডক্টর আর পরিবারের কাউকে লজ্জায় বলতে পারিনা। আমার মত আর কেউ হয়েছেন কি আর আমার এ রোগ কি পুরোপুরি ভাল হবে       
শেয়ার করুন বন্ধুর সাথে
khairulhm

Call

আপনি আপাতত হস্তমৈথুন বন্ধ করুন এবং দেখুন হয়তো একা একাই ঠিক হয়ে যেতে পারে। আর জদি না হয় তাহলে ডাক্তার দেখুন। টেনশন মুক্ত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই ঠিক এমনটা আমার বেলায় হয়েছিল। যখনই হস্তমৈথুন ছেড়ে দিলাম তা ঠিক হয়ে যায়। হস্তমৈথুন ছেড়ে দেন দেখবেন আস্তে আস্তে ঠিক হয়ে যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Bapan

Call

আমার ও একই সমস্যা

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ