আমার হাতে জ্যামিতি বক্সের কম্পাস দিয়ে দাগিয়ে ছিলাম।।।পরে স্কুলে সার দেখে আমাকে বাজে কথা বললো।তাই আমি রাগ করে বাড়ি এসে চুন আর চোটা দিয়ে পুুড়িয়ে দিই। কিন্তু এখন এটা দেখতে অনেক বাজে লাগে। আমার দৈনন্দিন জিবনে এটা খুবই খারাপ প্রভাব ফেলছে। দয়া করে আমাকে এই দাগ দুর করার উপায় বলেন।। বিশেষভাবে অনুরোধ করছি দয়া করুন আমাকে এই দাগ দুর করার উপায় বলেন। আমি চিরকৃতজ্ঞ থাকবো।
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি লেবুর রসের সাথে ২-৩ ফোটা বাদামের তেল বা তিলের তেল মিশিয়ে পোড়া জায়গায় লাগান।দিনে ২বার লাগাবেন। বাদামে থাকে ভিটামিন ই এবং অ্যান্টিঅক্সিডেন্ট আর লেবু প্রাকৃতিক ব্লিচিং হিসেবে কাজ করে। আপনি এটা ব্যবহারে ভাল ফল পাবেন।এছাড়া আপনি অ্যালভেরার রস দিনে ৩ বার আক্রান্ত স্থানে লাগান।এর অ্যান্টিইনফ্লেমেটরি উপাদান আপনার দাগকে হালকা করে দিবে ইনশাআল্লাহ। এছাড়া আপনি পেঁয়াজ বা রসুনের রস দাগের স্থানে লাগান।এদের অ্যান্টিব্যাকটেরিয়াল অ্যান্টিইনফ্লেমেটরি ও  উপাদান দাগ হালকা করে দিবে।আক্রান্ত স্থানে বরফ দিন দিনে ২-৩ বার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি ভেটনোবেট এন ক্রিমটি ব্যবহার করুন। নিয়মিত ব্যবহারে দাগ দুর হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আপনি নিম্নোক্ত কিছু পদ্ধতি অবলম্বন করতে পারেন
  1. মধুর সাথে দারুচিনি গুঁড়া মিশিয়ে শুধুমাত্র দাগের উপর লাগিয়ে ১ ঘণ্টা পর ধুয়ে ফেলুন। চাইলে সারারাতও রাখতে পারেন। দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার মুখের দাগ দূর হয়ে গেছে।
  2. ২-৩ টি গোলাপজল এর সাথে ২ চামচ মধু ও ২-৩ ফোঁটা পানি মিশিয়ে ফেসপ্যাক তৈরি করুন। সপ্তাহে ২-৩ দিন ব্যবহার করুন।
  3. ২ টেবিল চামচ বেকিং সোডা ও সামান্য পানি একসাথে মিশিয়ে মুখে ২-৩ মিনিট ঘষুন এবং শুকানোর জন্য কয়েক মিনিট অপেক্ষা করুন। সপ্তাহে অন্তত দু'দিন এটি ব্যাবহার করুন, ভালো ফল পাবেন।
  4. দিনে দুইবার অ্যালোভেরা জেল মুখে লাগান এবং ৩০ মিনিট পর ধুয়ে ফেলুন। এটি শুধুমাত্র দাগই দূর করবে না, বরং আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পাবে এবং টানটান হবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ